বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জবি উপাচার্যের শ্রদ্ধাঞ্জলি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. সাদেকা হালিম জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন।

আজ সোমবার (৪ ডিসেম্বর) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

পুষ্পস্তবক অর্পণের পরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য জাতির পিতাকে স্মরণ করে এক মিনিট নিরবতা পালন এবং সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন। এছাড়াও উপাচার্য বঙ্গবন্ধু জাদুঘর পরিদর্শন শেষে জাতির পিতার স্মৃতি বইয়ে স্মৃতিচারণ করেন। 

এসময় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের, রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগের চেয়ারম্যান, প্রক্টর, অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক, সহকারী প্রক্টর ও বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা, সাংবাদিক এবং কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ষষ্ঠ এবং প্রথম নারী উপাচার্য হিসেবে গত বৃহস্পতিবার (৩০ নভেম্বর) যোগদান করেছেন অধ্যাপক ড. সাদেকা হালিম। তিনি চার বছরের জন্য নিয়োগ পেয়েছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ও সমাজবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //