বেরোবিতে সাংবাদিকতার উপর বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালা

ইয়ুথ জার্নালিস্টস ফোরাম বাংলাদেশ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শাখার আয়োজনে সাংবাদিক অংশগ্রহণ করেন। প্রশিক্ষণে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ৩০ জন শিক্ষানবিশ সাংবাদিক অংশগ্রহণ করেন।

আজ রবিবার (১২ নভেম্বর) সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের কবি হেয়াত মাহমুদ ভবনের অর্থনীতি বিভাগের গ্যালারি রুমে এ প্রশিক্ষণ ও কর্মশালার উদ্বোধন করেন সংগঠনটির উপদেষ্টা ও মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক শেখ মাজেদুল হক।

ইয়ুথ জার্নালিস্ট ফোরামের সাধারণ সম্পাদক আনোয়ারের সঞ্চালনায় ও শিহাব মন্ডলের সভাপতিত্বে  কর্মশালায় উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সহযোগী অধ্যাপক আসাদুজ্জামান মন্ডল আসাদ, ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের প্রভাষক রবিউল ইসলাম।


এছাড়াও রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন বাংলা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. তুহিন ওয়াদুদ, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক সারোয়ার আহমেদ, লোক প্রশাসন বিভাগের প্রভাষক সাইফুল ইসলাম, জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের সহকারী পরিচালক এহতেরামুল হক, বেরোবি সাংবাদিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক ইভান চৌধুরী, একুশে টিভির রংপুর ব্যুরো প্রধান লিয়াকত আলী বাদল প্রমুখ।

বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালায় ক্যাম্পাস সাংবাদিকতা, ব্যাসিক জার্নালিজম, ফিচার, অনুসন্ধানী ও টিভি সাংবাদিকতা, কলাম লেখনির উপর বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন আমন্ত্রিত রিসোর্স পার্সনরা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //