জেএসসির প্রবেশপত্র বিতরণ শুরু ২১ অক্টোবর

চলতি বছরের জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষার প্রবেশপত্র আগামী ২১ অক্টোবর থেকে বিতরণ শুরু হবে। এ কার্যক্রম চলবে ২২ অক্টোবর পর্যন্ত। 

ঢাকা বোর্ড থেকে গতকাল সোমবার জেএসসি পরীক্ষার কেন্দ্র সচিবদের কাছে পাঠানো চিঠিতে এ তথ্য জানানো হয়।

আগামী ২০ ও ২১ অক্টোবর অফিস সময়ে বোর্ডের মাধ্যমিক পরীক্ষা শাখা থেকে জেএসসির প্রবেশ পত্র সংগ্রহ করতে বলা হয়েছে কেন্দ্র সচিবদের। আগামী ২১ ও ২২ অক্টোবর কেন্দ্র সচিবরা শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে প্রবেশপত্র বিতরণ করবেন।

আগামী ২০ অক্টোবর ফরিদপুর, মাদারীপুর, শরীয়তপুর, গোপালগঞ্জ, রাজবাড়ী, টাংগাইল, কিশোরগঞ্জ ও মানিকগঞ্জ জেলার  ও আগামী ২২ অক্টোবর ঢাকা মহানগর, ঢাকা জেলা, গাজীপুর, নরসিংদী, নারায়ণগঞ্জ ও মুন্সিগঞ্জ জেলার পরীক্ষার্থীদের প্রবেশপত্র কেন্দ্র সচিবদের কাছে বিতরণ করা হবে। 

কেন্দ্র সচিবরা উপস্থিত থেকে বোর্ড থেকে প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন। তাঁর অবর্তমানে কেন্দ্র সচিবের প্রাধিকার প্রাপ্ত শিক্ষককে (স্বাক্ষর সত্যায়িতসহ) বোর্ড থেকে নির্ধারিত সময়ে প্রবেশপত্র সংগ্রহ করতে বলেছে ঢাকা বোর্ড। শিক্ষক ব্যতীত অন্য কেউ প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন না।

প্রবেশপত্রে কোনো ভুল থাকলে আগামী ২২ অক্টোবর থেকে ২৯ অক্টোবরের মধ্যে উপপরীক্ষা নিয়ন্ত্রক (মাধ্যমিক) বরাবর তা সংশোধনের আবেদন করতে বলা হয়েছে প্রতিষ্ঠান প্রধানদের। সংশোধনের ক্ষেত্রে পরীক্ষার্থীর নাম, পরীক্ষার্থীর পিতা-মাতার নাম, রোল নম্বর, রেজিস্ট্রেশন নম্বরসহ ভুলের বিবরণ ও তার সংশোধন আবেদনে উল্লেখ করতে হবে।

জেএসসির  প্রবেশপত্র  বিতরণ শুরু ২১ অক্টোবর


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //