চুরি করতে গিয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ আটক ৪

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছেন স্থানীয় স্বেচ্ছাসেবক লীগের এক নেতাসহ চারজন। এসময় এলাকাবাসী তাদেরকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে।

আজ শনিবার (২৫ মে) ভোরে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট কাজিরগাঁও গ্রামে এ চুরির ঘটনা ঘটে। গণপিটুনির শিকার এই স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. রাসেল মোগড়াপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক প্রার্থী।

আটককৃতরা হলেন- মোগরাপাড়া ইউনিয়নের কাজিরগাঁও গ্রামের সুরুজ মিয়ার ছেলে মোগরাপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সেক্রেটারি প্রার্থী মো. রাসেল (২৬) ও জেলার রূপগঞ্জ উপজেলার মঙ্গলখালী গ্রামের মৃত মামুনের ছেলে রুবেল (২৪), মৃত রজব আলীর ছেলে শামিম (২০) ও বানিয়াদি গ্রামের মৃত হামিদের ছেলে বিল্লাল (৩৮)। এ ঘটনায় নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ চেঙ্গাইনের সহকারী ব্যবস্থাপক ঐক্যতান ই দেলশাদ বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি চুরির মামলা দায়ের করেছেন।

এলাকাবাসী জানান, শনিবার ভোরে বিদ্যুতের সঞ্চালন লাইন বিচ্ছিন্ন করে ৩৭.৫ কেভিএ বৈদ্যুতিক ট্রান্সফরমারটি একটি খুঁটি থেকে নামানোর সময় এলাকাবাসী তাদের হাতেনাতে ধরে ফেলে। এসময় ছোট কাজিরগাঁও গ্রামের সিএনজিচালক হুমায়নের ছেলে শরীফ (৩৫) দ্রুত পালিয়ে যান। চুরি করা ট্রান্সফরমারসহ রাসেল, রুবেল, শামিম ও বিল্লালকে আটক করে স্থানীয় গণপিটুনি দিয়ে পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে চোরদের আটক করে থানায় নিয়ে যায়।

তারা আরো জানান, এই প্রচণ্ড গরমের মধ্যে ২-৩ মাস ধরে একটি চোরের দল রাতের অন্ধকারে মূল্যবান বৈদ্যুতিক ট্রন্সফরমার চুরি করে নিয়ে যাচ্ছে। আর সাধারণ মানুষেরা ভোগান্তির শিকার হচ্ছেন।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা সোনারগাঁও পুলিশের এসআই মো. শামীম আল মামুন বলেন, বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরির সময় এলাকাবাসী চারজনকে হাতেনাতে ধরে ও গণপিটুনি দেয়। পরে পুলিশ চোরদের আটক করে মামলা গ্রহণ করেছে। অভিযুক্তদের আদালতে পাঠানো হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //