শরীয়তপুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। 

গতকাল বৃহস্পতিবার (২৩ মে) সন্ধ্যার দিকে উপজেলার সাইখ্যা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো- সাইখ্যা গ্রামের রতন সরদার ও মুন্নী বেগম দম্পত্তির ছোট মেয়ে মারিয়া (৮) এবং একই উপজেলার বালুচর গ্রামের শাহীন মালের মেয়ে লামিয়া (৭)। তারা সম্পর্কে খালা-ভাগ্নী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে অনুষ্ঠিত হবে গোসাইরহাট উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনে ভোট প্রয়োগ করতে ঢাকা থেকে গ্রামের বাড়িতে এসেছিলেন মারিয়ার মা-বাবা। বৃহস্পতিবার দুপুরে মারিয়া তার ভাগ্নী লামিয়ার সঙ্গে খেলতে গিয়ে নিখোঁজ হয়। এরপর দীর্ঘ সময় খোঁজাখুঁজি করেও তাদের পাওয়া যায়নি।

সন্ধ্যার দিকে বাড়ির পাশের একটি পুকুর পাড়ে মারিয়ার জুতা দেখতে পান তার বড় বোন আশা মনি। জুতা দেখে সন্দেহ হলে টর্চ লাইটের আলো জালিয়ে দেখা যায় পুকুরে মারিয়া ভেসে রয়েছে। এরপর দ্রুত মারিয়া ও লামিয়াকে উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহত মারিয়ার বড় বোন আশা মনি বলেন, আমার মা-বাবা ঢাকায় থাকেন। নির্বাচনে ভোট দেওয়ার উদ্দেশ্যে করে গত মঙ্গলবার (২১ মে) তারা গ্রামে এসেছেন। অনেকদিন পর গ্রামে এসে সমবয়সী ভাগ্নী লামিয়াকে পেয়ে দুপুরে খেলতে বের হয়েছিল মারিয়া। এরপর তাদের মরদেহ পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। আমার আদরের ছোট বোন ও ভাগ্নী আর নেই।

গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুষ্পেন দেবনাথ বলেন, নিহত শিশু মারিয়া ও লামিয়ার মরদেহ তাদের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //