চাচাকে হারিয়ে ভাতিজার জয়

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে লালমনিরহাটের কালিগঞ্জ উপজেলায় আপন চাচা মাহবুবুজ্জামান আহমেদকে পরাজিত করে ভাতিজা রাকিবুজ্জামান আহমেদ বিজয়ী হয়েছেন।

গতকাল মঙ্গলবার (২১ মে) রাতে কালিগঞ্জ উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার জহির ইমান ফলাফল ঘোষণা করেন। এরআগে কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই সকাল ৮টায় থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে।

রাকিবুজ্জামান আহমেদ লালমনিরহাট-২ (আদিতমারী-কালীগঞ্জ) আসনের এমপি ও সাবেক সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদের ছেলে এবং মাহবুবুজ্জামান আহমেদ এমপির ছোট।

কালিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রাপ্ত বেসরকারি ফলাফলে চেয়ারম্যান পদপ্রার্থী ভাতিজা রাকিবুজ্জামান আহমেদ (আনারস) প্রতীকে পেয়েছেন ২৪ হাজার ৩০৩ ভোট ও  তার চাচা নিকটতম প্রতিদ্বন্দ্বী মাহাবুবুজ্জামান আহমেদ (ঘোড়া) প্রতীকে ১৯ হাজার ৩৫০ ভোট পেয়েছেন।

এছাড়াও একইদিনে অনুষ্ঠিত লালমনিরহাটের আদিতমারী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইমরুল কায়েস ফারুক (মোটর সাইকেল) প্রতীকে ৩৩ হাজার ১৩৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী রফিকুল আলম পান (আনারস) প্রতীকে ২৯ হাজার ০১৮ ভোট।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //