ভোট চাওয়ায় সহকারী প্রিজাইডিং অফিসারকে অব্যাহতি

পঞ্চগড়ের দেবীগঞ্জে চলমান উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীর পক্ষে ভোট চাওয়ার অভিযোগে সহকারী প্রিজাইডিং অফিসারকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

আজ মঙ্গলবার (২১ মে) দণ্ডপাল ইউনিয়নের কালিগঞ্জ সুকাতু প্রধান উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে সহকারী প্রিজাইডিং অফিসার ধীরেন্দ্র নাথ রায়কে এমন অভিযোগে তাকে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়। তিনি মল্লিকাদহ উত্তর বালাপাড়া কুমারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের দায়িত্বে থাকা রফিকুল ইসলাম বলেন, কিছুটা ভুল বুঝাবুঝি হয়েছিল। তবে অভিযোগ আসার পরে আমরা সেই কর্মকর্তাকে অব্যাহতি দিয়েছি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোট গ্রহণ শুরুর পর সকাল ১১টার দিকে ভোট দিতে আসা এক ভোটারের কাছে হেলিকপ্টার প্রতীকের প্রার্থী মদন মোহন রায়ের পক্ষে ভোট চান সহকারী প্রিজাইডিং অফিসার ধীরেন্দ্র নাথ রায়। পরে বিষয়টি নিয়ে কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের কাছে অভিযোগ জানানো হয়। যদিও অভিযোগের স্বপক্ষে কোন প্রমাণ উপস্থাপন করতে না পারায় অভিযুক্ত কর্মকর্তার বিরুদ্ধে কোন আইনি পদক্ষেপ না নিয়ে শুধু দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা শরীফুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগ উঠায় সেই কর্মকর্তাকে আমরা দায়িত্ব থেকে সরিয়ে নিয়েছি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //