বাবা-মার স্বপ্ন পুরণে হেলিকপ্টারে চরে বিয়া

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার রফিকুল আকন্দ ও সালমা বেগম দম্পতির ছেলে হজরত আলী (২২)। এই দম্পতির স্বপ্ন ছিল- একমাত্র ছেলেকে বিয়ে করাবেন হেলিকপ্টার যোগে। ঠিক যেমন স্বপন, তেমন কাজ। অবশেষে বাবা-মায়ের সেই স্বপ্ন পূরণ করলেন হজরত আলী নামের এই পোশাক শ্রমিক।

গতকাল শুক্রবার (৩ মে) বিকেলে উপজেলার ফরিদপুর ইউনিয়নের ইসবপুর (পুর্বপাড়া) গ্রামের এনামুল হক ও শেফালি বেগম দম্পতির মেয়ে রেফা মনিকে (১৮) বিয়ে করেন হজরত আলী।

এই হজরত আলী একই উপজেলার ভাতগ্রাম ইউনিয়ন পরিষদের সদস্য ও বুজরুক জামালপুর গ্রামের রফিকুল আকন্দের ছেলে। তিনি পেশায় ঢাকার একটি পোশাক কারখানায় শ্রমিক হিসেবে কাজ করছেন।

জানা যায়, রফিকুল আকন্দ ও সালমা বেগম দম্পতির একমাত্র ছেলে হজরত আলী। এই ছেলেটি জন্মের পর থেকে তারা স্বপ্ন বুনেন ছেলেকে হেলিকপ্টারে চড়ে বিয়ে করাবেন। এরই ধারাবাহিকতায় শুক্রবার বিকেলে আকাশ পথে গিয়ে বিয়ে করলেন হজরত আলী। এই বরের বাড়ি থেকে কনের বাড়ির দূরত্ব ৫ কিলোমিটার। এসময় বর ও কনের বাড়িতে হেলিকপ্টার দেখতে উৎসুক জনতাকে ভিড় করতে দেখা যায়।

এদিকে হেলিকপ্টার চড়ে বর আসায় খুশি মেয়ের বাবা এনামুল হক ও মা শেফালি বেগম। তারা বলেন, আমরা গর্বিত যে, জামাই হেলিকপ্টারে চড়ে আমাদের মেয়েকে নিতে এসেছে। যৌতুকবিহীন এই বিয়ে সম্পন্ন হয়েছে বলে জানান এই দম্পতি।

এ বিষয়ে বরের বাবা রফিকুল আকন্দ ও মা সালমা বেগম জানান, হজরত আলী ছাড়া আমাদের আর কোনো ছেলে সন্তান নেই। ছেলেকে হেলিকপ্টার যোগে বিয়ে করানোয় আমাদের স্বপ্ন ছিল। আজ সেই ইচ্ছেপূরণ করতে পেরে অনেকটা ধন্য মনে করছি। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //