টেকনাফে অপহরণ চক্রের সদস্য গ্রেপ্তার

কক্সবাজারের টেকনাফে অপহরণকারী চক্রের সদস্য সিরাজকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ওয়ান শুটার গান, ৬ রাউন্ড গুলি, ২টি দেশীয় রাম-দা ও ২টি দেশীয় কিরিচ উদ্ধার করা হয়েছে।

আজ বুধবার (১ মে) দুপুরের দিকে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মঙ্গলবার রাত দেড়টার দিকে কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সার্কেল) নির্দেশনায় ও অফিসার ইনচার্জের পরিচালনায় বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জের নেতৃত্বে উপ-পরিদর্শক (এস‌আই) মো. দস্তগীর হোসেন, উপ-পরিদর্শক (এসআই) ইসমাইল, সহকারী উপ-পরিদর্শক (এএস‌আই) মাহমুদুল ও সঙ্গীয় ফোর্স অভিযান চালায়। এসময় দুর্ধর্ষ ডাকাত সিরাজকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সিরাজ বাহারছড়ার শীলখালী এলাকার মৃত ফরিদের ছেলে।

ওসি আরো দাবি করেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামি অপহরণ চক্রের সাথে তার সখ্যতার কথা স্বীকার করেন। আলোচিত পল্লী চিকিৎসক জহির উদ্দিন আরমানসহ ১০ জন কৃষক অপহরণ ও মুক্তিপণ আদায়ের জন্য নির্যাতনের রোমহর্ষক বর্ণনা দেন।

মামলা তদন্তকারী কর্মকর্তা ও বাহাড়ছড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. দস্তগীর হোসেন বলেন, অপহরণ রোধে পুলিশের ধারাবাহিক অভিযান চলমান রয়েছে। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে অস্ত্রসহ সিরাজকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি বলেন, গেল এপ্রিল মাসে অপহরণে জড়িত ৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তার মধ্যে পাঁচজনই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। অন্যদের রিমান্ডের আবেদন করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //