টেকনাফে ইয়াবা উদ্ধার, মিয়ানমারের নাগরিকসহ আটক ৩

কক্সবাজারের টেকনাফে ১০ হাজার ইয়াবা, ৪ লাখ ৮৫ হাজার ৫০৫ টাকাসহ দুই মাদককারবারিকে আটক করেছে র‌্যাব-১৫। আটকদের মধ্যে একজন মিয়ানমারের নাগরিক, একজন নারী ও অপরজন দ্রুত বিচার আইনে পরোয়ানাভুক্ত আসামি।

গতকাল সোমবার (২৯ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী। রবিবার (২৮ এপ্রিল) টেকনাফের বড় হাবিবপাড়া ও পৌরসভা ঝর্নাচত্বর এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মিয়ানমারের মংডু, ধলিয়াপাড়ার নুর আলমের ছেলে আফসার প্রকাশ ফয়সাল (২৫), টেকনাফ সদর ইউনিয়ন ৮ নম্বর ওয়ার্ড বড় হাবির পাড়া ইউনুছের স্ত্রী ফাতেমা খাতুন (৩৮) ও টেকনাফ সদর ইউনিয়ন ৫ নম্বর ওয়ার্ড মহেশখালিয়াপাড়া মমতাজ মিয়ার ছেলে নিজাম উদ্দিন (২০)।

মো. আবু সালাম চৌধুরী বলেন, পৃথক অভিযান চালিয়ে মিয়ানমারের নাগরিকসহ তিনজনকে আটক করা হয়েছে। ফয়সাল ও ফাতেমার কাছ থেকে ১০ হাজার ইয়াবা ও ৪ লাখ ৮৫ হাজার ৫০৫ টাকা উদ্ধার করা হয়। আটকদের মধ্যে নিজাম উদ্দিন দ্রুত বিচার আইনের পরোয়ানাভুক্ত আসামি। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //