বৃহত্তর চট্টগ্রামে বাস ধর্মঘট

রাঙ্গামাটি থেকে ছেড়ে যায়নি বাস

কাপ্তাই-চট্টগ্রাম সড়কে আগুন দিয়ে বাস পোড়ানোর প্রতিবাদে বৃহত্তর চট্টগ্রাম বাস মালিক শ্রমিক ঐক্য পরিষদের ডাকে রাঙ্গামাটিতে ৪৮ ঘণ্টার ধর্মঘট পালন করছে বাস মালিক শ্রমিকরা।

আজ রবিবার (২৮ এপ্রিল) সকাল থেকে ৪৮ ঘণ্টার ধর্মঘটের কারণে রাঙ্গামাটি-চট্টগ্রাম, রাঙ্গামাটি-খাগড়াছড়ি, রাঙ্গামাটি-বান্দরবানসহ অভ্যন্তরীণ কোনো রুটে কাউন্টার থেকে বাস ছেড়ে যায়নি। সকাল থেকে সব রুটের বাস কাউন্টারগুলো বন্ধ রয়েছে।

এছাড়াও সকালে বিআরটিসি বাস চট্টগ্রাম থেকে রাঙ্গামাটি ছেড়ে আসলেও রাঙ্গামাটি থেকে কোনো বিআরটিসি বাস ছেড়ে যাচ্ছে না। এতে করে দুর্ভোগে পড়েছে রাঙ্গামাটির বিভিন্ন উপজেলা থেকে চট্টগ্রাম যাওয়ার উদ্দেশ্যে আসা যাত্রীরা এবং রাঙ্গামাটি-চট্টগ্রামসহ খাগড়াছড়ি বান্দরবানের যাত্রীরা।

তবে এতে বাড়তি ভাড়া গুনে সিএনজি অটোরিকশা যোগে রাঙ্গামাটি থেকে রানীরহাট ও চট্টগ্রাম পর্যন্ত যাওয়া যাচ্ছে। সিএনজি অটোরিকশা চালক রাকিব জানান, বাস চলছে না তাই সিএনজি রানীরহাট পর্যন্ত ভাড়া নিয়ে যাচ্ছি।

জুরাছড়ি থেকে আসা যাত্রী রুপায়ন চাকমা জানান, আমি জুরাছড়ি থেকে ভোরে রওনা দিয়ে হ্রদে পানি না থাকায় সাড়ে এগারোটায় কয়েকটি নৌকা পাল্টিয়ে সদরে এসেছি। চট্টগ্রামে আমার একটা কাজ আছে আজকেই যেতে হবে। কিন্তু এখানে এসে দেখি বাস চলছে না। এখন সিএনজি যোগে ভেঙে ভেঙে যেতে হবে। খরচ দ্বিগুণ পড়বে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //