মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে চালক নিহত

মাদারীপুরে ট্রাক ও পরিবহন মুখোমুখি সংঘর্ষে পিকাপের ড্রাইভার সবুজ সরকার (৬০) নামে একজন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এসময় আহত হন আরো অনেকে।

আজ শনিবার (২৭ এপ্রিল) দুপুরে মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের চাপাতলি গ্রামের লোহারডাঙ্গা এলাকার ঢাকা বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত সবুজ বরিশাল জেলার হিলা থানার পওনিডাঙ্গা গ্রামের মৃত হামদু সরকারের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা থেকে বরিশাল যাওয়ার পথে যাত্রীবাহী হানিফ পরিবহন ও ঢাকাগামী ট্রাকের চাকা বাস্ট হয়ে মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয় ও পুলিশ এসে ঘটনাস্থল থেকে পিকাপের ড্রাইভারকে মৃত অবস্থায় উদ্ধার করে। এসময় হানিফ পরিবহনে একাধিক যাত্রী আহত হয়েছেন। তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেলেও একজনকে গুরুত্ব আহত অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

মাদারীপুর সদর ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর আহাদুজ্জামান জানান, আমরা সড়ক দুর্ঘটনায় কথা জানতে পেরে দ্রুত ঘটনাস্থলে চলে আসি। ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়েছে। 

মস্তফাপুর হাইওয়ে পুলিশের ওসি মারুফ রহমান জানান, আমি ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা শুরু করি, আমাদের সাথে ফায়ার সার্ভিস ও কাজ করে এবং ঢাকা-বরিশাল মহাসড়কটিকে গাড়ি চলাচলে স্বাভাবিক করার জন্য দ্রুত ব্যবস্থা গ্রহণ করি। 

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার আলাউল হাসান জানান, ট্রাকের চাকা বাস্ট হয়ে এই দুর্ঘটনা ঘটেছে।  ঘটনাস্থলে ট্রাকের চালক নিহত হয়েছেন। হানিফ পরিবহনের চালক আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।  গাড়ি চলাচল স্বাভাবিক করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //