নাটোরে অপহরণের ঘটনায় গ্রেপ্তার ৭

নাটোরের লালপুরে পাইকপাড়া থেকে মাহাফুজুর রহমান শিমুল (২৩) নামে এক যুবককে অপহরণের ঘটনায় সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ শনিবার (২৭ এপ্রিল) পুলিশের প্রেস বিজ্ঞপ্তি সূত্রে এ তথ্য জানা যায়।

গ্রেপ্তারকৃতরা হলেন, চট্টগ্রাম বন্দর থানার দক্ষিণ মধ্যম হালিশহর গ্রামের বেলাল (৩৬), দেলোয়ার হোসেন টিটু (৩৫), ইপিজেড থানার দক্ষিণ হালিশহর গ্রামের আরিফ (২৬), পতেঙ্গা খেজুরতলার নুর হোসেন তুষার (২৪), নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার মুটুবী গ্রামের নুর আলম (৩৯), বরগুনা পাথরঘাটা থানার খাড়াকান্দা হাসপাতাল রোডের রিপন (৩০), রাজবাড়ীর পাংশা থানার যশাই গ্রামের সুজন আহম্মেদ (৩১)।

পুলিশের প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাত ১০ টার দিকে পাবনার ঈশ্বরদী থেকে রাজশাহীর পুঠিয়া যাওয়ার পথে লালপুর-বাঘা আঞ্চলিক মহাসড়কের পাইকপাড়া এলাকা থেকে প্রাইভেটকার থামিয়ে ভুক্তভোগী শিমুলকে সাদা রংয়ের হাইস -মাইক্রোবাসে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। পরে প্রাইভেটকারের চালক মাইনুল ইসলাম মঈন লালপুর থানা পুলিশকে জানালে শুক্রবার রাত ২ টার দিকে পার্শ্ববর্তী বড়াইগ্রাম উপজেলার মানিকপুর এলাকায় চেকপোস্ট পরিচালনা করে ঢাকাগামী একটি হাইস মাইক্রোবাস থেকে ভুক্তভোগীকে উদ্ধার করা হয়। এ ঘটনায় ৭ অপহরণকারীকে গ্রেপ্তার ও অপহরণ কাজে ব্যবহৃত গাড়িটি জব্দ করা হয়।

এ বিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ বলেন, বড়াইগ্রাম থেকে অপহরণের ঘটনায় জড়িত সাতজনকে গ্রেপ্তার করে তাদের নাটোর জেল হাজতে পাঠানো হয়েছে। এ ঘটনায় লালপুর থানায় নিয়মিত মামলা রুজু করে করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //