পুঠিয়ায় নির্বাচনী প্রচারণায় হামলার ঘটনায় মামলা

রাজশাহীর পুঠিয়া সদর ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আশরাফ খান ঝন্টুর প্রচারণার সময় ভ্যানচালক সবুজ আলীকে (৩০) মারধরের অভিযোগে শুক্রবার থানায় মামলা করা হয়েছে।

মামলার আসামিরা হলেন- প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম জুয়েলের সমর্থক খলিফা পাড়ার মৃত বাক্কারের ছেলে সান (২৫), মৃত শের মোহাম্মদের ছেলে সম্রাট (২০) ও কৃষ্ণপুরের মৃত শাহাবুদ্দিনের ছেলে শাকিল (২৩)।

মামলা সূত্রে প্রকাশ, সবুজ আলী তার ভ্যানযোগে আশরাফ খান ঝন্টুর ঘোড়া প্রতীকের প্রচার করতে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে খলিফা পাড়ায় গেলে আসামিরা তার গতিরোধ করে একটি মাইক ও মাইকের ব্যাটারি ভাঙচুর করে পাশের পুকুরে ফেলে দেয়। সে বাধা দিলে তাকে কিল-ঘুষিসহ লাঠি দিয়ে পেটানো হয়। একপর্যায়ে তার গলায় চাকু ধরে তাকে শাসিয়ে দেওয়া হয়।

বর্তমান চেয়ারম্যান আশরাফ খান ঝন্টু বলেন, তার প্রচারকারীকে মারধর ও মাইক ভাঙচুর করায় আইনের আশ্রয় নেওয়া হয়েছে।

আগামী রবিবার পুঠিয়া সদর ইউনিয়নের নির্বাচন। গত ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে জয়ী হয়েছিলেন আশরাফ খান ঝন্টু। এবার ঘোড়া প্রতীকে লড়ছেন চেয়ারম্যান পদে। অপর প্রার্থী পুঠিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম জুয়েল আনারস প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে লড়ছেন। চেয়ারম্যান পদে দুইজনেই আওয়ামী লীগের হওয়ায় বিভক্ত হয়ে পড়েছে স্থানীয় নেতাকর্মীরা।

এদিকে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সাইদুর রহমান জানান, ভ্যানচালক সবুজ আলী থানায় একটি মামলা করেছে। কাউকে ছাড় দেওয়া হবে না। দুই পক্ষের মধ্যে যাতে কোনো অঘটন না ঘটে সে জন্য পুলিশ সচেষ্ট আছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //