পঞ্চগড়ে হিট স্ট্রোকে প্রাণ গেল প্রাইভেটকার চালকের

পঞ্চগড়ের দেবীগঞ্জে হিট স্ট্রোকে আহসান হাবীব ওরফে হাসান (৪০) নামে এক প্রাইভেটকার চালকের মৃত্যু হয়েছে। চলমান তাপপ্রবাহে জেলায় এই প্রথম হিট স্ট্রোকে আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনা ঘটেছে।

গতকাল বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সন্ধ্যা ৬ টায় উপজেলার দন্ডপাল ইউনিয়নের কালীগঞ্জ সুকাতু প্রধান উচ্চ বিদ্যালয়ের পুকুর পাড়ে হিট স্ট্রোকে আক্রান্ত হন আহসান হাবীব। এই সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

হিট স্ট্রোকে মারা যাওয়া আহসান হাবীব উপজেলার দেবীডুবা ইউনিয়নের তেলীপাড়া এলাকার মৃত হাসেম আলীর ছেলে। তিনি কালীগঞ্জ বাজারের মেসার্স সাবু টেডার্স নামক একটি প্রতিষ্ঠানের প্রাইভেটকার চালক ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে কালীগঞ্জ বাজার সংলগ্ন সুকাতু প্রধান উচ্চ বিদ্যালয়ের পুকুর পাড়ে প্রাইভেটকার ধোয়ার জন্য নিয়ে যান আহসান হাবীব। সেখানে গাড়ি ধোয়ার সময় মুঠোফোনে কথা বলছিলেন তিনি। হঠাৎ করে অসুস্থ বোধ করলে পাশে থাকা লোকজনকে তাকে ধরতে বলে মাটিতে লুটিয়ে পড়েন আহসান হাবীব। স্থানীয়রা তাকে উদ্ধার করে মাথায় পানি ঢেলে সুস্থ করার চেষ্টা করে ব্যর্থ হলে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মৃত্যু হয় আহসান হাবীবের।

হিট স্ট্রোকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে দেবীডুবা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পরেশ চন্দ্র রায় বলেন, গতকাল সন্ধ্যায় আহসান হাবীব নামে এক ড্রাইভার হিট স্ট্রোকে আক্রান্ত হন। পরে তাকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। আজকে সকালে তার দাফন সম্পন্ন হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //