সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সম্পাদককে অব্যাহতি

নাটোরের সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও আওয়ামী লীগ নেতা মো. দেলোয়ার হোসেন পাশাকে মনোনয়নপত্র জমাদানে বাধা, অপহরণ ও মারধরের ঘটনায় সম্পৃক্ততা থাকার অভিযোগে সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. হাসান ইমাম ও সাধারণ সম্পাদক মো. মোহন আলীকে অব্যাহতি দিয়েছেন জেলা স্বেচ্ছাসেবক লীগ। 

মো. মোহন আলী বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) সিংড়া উপজেলা শাখার পরিদর্শন হিসেবে কর্মরত আছেন।

গতকাল মঙ্গলবার (২৩ এপ্রিল) রাতে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খন্দকার ইশতিয়াক আহমেদ ডলার ও সাধারণ সম্পাদক শফিউল আযম স্বপনের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে তাদের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এম এম ওয়াহিদুজ্জামান পিন্টুকে সভাপতি ও সোহেল রানা মুন্নুকে সাধারণ সম্পাদক হিসেবে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত দায়িত্ব পালনে নির্দেশনা প্রদান করা হয়।

অব্যাহতিপত্রে জানানো হয়, আগামী ৮ মে অনুষ্ঠিতব্য সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সংগঠিত প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. দেলোয়ার হোসেন পাশাকে মনোনয়নপত্র জমাদানে বাধা প্রদান, মারপিট ও অপহরণের ঘটনাসহ অনাকাঙ্ক্ষিত ঘটনায় দায়েরকৃত মামলার আসামি সুমনের জবানবন্দি, গণমাধ্যমে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত ভিডিও ফুটেজসহ বিভিন্ন মাধ্যমে প্রচারিত ঘটনায় সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. হাসান ইমাম ও সাধারণ সম্পাদক মো. মোহন আলীর সম্পৃক্ততা রয়েছে। যা বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নীতি, আদর্শ ও সাংগঠনিক শৃঙ্খল পরিপন্থী।

সাংগঠনিক শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপের সাথে সম্পৃক্ততা থাকায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সিংড়া উপজেলার সভাপতি মো. হাসান ইমাম ও সাধারণ সম্পাদক মো. মোহন আলীকে চলতি দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সহ-সভাপতি এম এম ওয়াহিদুজ্জামান পিন্টুকে সভাপতি ও সোহেল রানা মুন্নুকে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালনের নির্দেশনা দেওয়া হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //