ব্রাহ্মণবাড়িয়ায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় যুবক খুন

 ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বাদশা মিয়া (১৭) নামের এক কিশোরকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ইভটিজিংয়ের প্রতিবাদ করায় গতকাল শনিবার (২০ এপ্রিল) রাতে উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের বাড্ডা গ্রামে এ খুনের ঘটনা ঘটে। আজ রবিবার (২১ এপ্রিল) দুপুরে তার মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। নিহত বাদশা ওই গ্রামের আবু কালাম মিয়ার ছেলে। 

পুলিশ ও এলাকাবাসী জানায়, সম্প্রতি বাড্ডা গ্রামে বাদশার প্রতিবেশী মিয়াদের বাড়িতে ঢাকা থেকে এক কিশোরি বেড়াতে আসে। শনিবার মেয়েটি গ্রামের বাজারে যাওয়ার পথে অনিকের নেতৃত্বে কয়েকজন বখাটে মেয়েটিকে উত্যক্ত করে। এসময় বাদশা বিষয়টির প্রতিবাদ করায় ইভটিজারদের সাথে তার ঝগড়া হয়। এর জের ধরে অনিক তার সহযোগীদের নিয়ে রাতে বাদশাকে ঘর থেকে ডেকে বাড়ির পাশে হামলা চালায় বলে অভিযোগ উঠেছে। হামলার সময় বাদশাকে বাঁচাতে গিয়ে আরও ৪ জন আহত হয়। তাদের মুমুর্ষু অবস্থায় ঢাকায় নেয়ার পথে রাতেই বাদশা মারা যান।

নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সিরাজুল ইসলাম জানান, এ ঘটনায় অনিককে প্রধান আসামি করে ২১ জনের নামে মামলা হয়েছে। পুলিশ ইতিমধ্যে চারজনকে গ্রেপ্তার করেছে। ঘাতক অনিকসহ বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //