যৌথবাহিনীর অভিযানে কেএনএফের আরও ৩ সহযোগী গ্রেপ্তার

বান্দরবানের রুমায় সোনালী ব্যাংকে হামলা,টাকা ও অস্ত্র লুটের ঘটনায় দায়েরকৃত মামলায় কেএনএফের ৩ সহযোগীকে গ্রেপ্তার করেছে যৌথবাহিনী।

আজ বৃহস্পতিবার (১১ এপ্রিল) দুপুরে এক অভিযানে তাদের রুমা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো রুমা উপজেলার ইডেন পাড়ার বাসিন্দা লাল রিন ত্লোয়াং বম (২০), ভান নুয়াম থাং বম (৩৭) এবং ভান লাল থাং বম (৪৫)।

স্থানীয় পুলিশ সূত্র জানায়,গত ২এপ্রিল বান্দরবানের রুমা  সোনালী ব্যাংকে হামলা, টাকা ও অস্ত্র লুটের ঘটনায় দায়েরকৃত ৫টি মামলায় কেএনএফএর সহযোগী হিসেবে যৌথবাহিনীর সদস্যরা এই তিনজনকে গ্রেপ্তার করে। পরে যাচাই বাচাই শেষে বিকেলে রুমা  থানা থেকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে সন্ধ্যা সাড়ে ৬টায় গ্রেপ্তারকৃতদের বান্দরবান চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয়।

সূত্র জানায়,পরে বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাজমুল হোছাইনের আদালত আসামি ৩ জনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো. রায়হান কাজেমী বিষয়টি নিশ্চিত করে জানান, বান্দরবানের রুমা ও থানচিতে ব্যাংক ডাকাতি ও অস্ত্র লুটের  ঘটনার পর এই পর্যন্ত ৯টি মামলা দায়ের করা হয়েছে। ঘটনায় জড়িত থাকার অপরাধে এই পর্যন্ত ৫৮জনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //