ঈদের দিন সাবেক প্রেমিকের হাতে গৃহবধূ নিহত

পঞ্চগড়ের দেবীগঞ্জে ঈদের দিন সাবেক পরকীয়া প্রেমিকের হাতে শাহনাজ পারভীন নামে এক গৃহবধূ নিহত হয়েছেন বলে জানা গেছে। দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মতিয়ারপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। শাহনাজ একই এলাকার আব্দুও মজিদের স্ত্রী।

স্থানীয়রা জানান, শাহনাজের স্বামী মজিদ ঢাকায় কাজ করতেন। শাহনাজ তার ছয় বছর ও চার মাস বয়সী দুই সন্তানকে নিয়ে বাসায় থাকতেন। এরই মাঝে শাহনাজের সাথে প্রতিবেশী রাজুর পরকীয়ার সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি পরে শাহনাজের শ্বশুরবাড়ির সদস্যরা জানতে পারেন। এই নিয়ে স্থানীয় জনপ্রতিনিধিরা বেশ কয়েক বার সালিশ করে মীমাংসা করে দেন। শাহনাজ রাজুর সাথে সম্পর্ক রাখবেন না বলে তাকে জানিয়ে দেন। তবে রাজু সম্পর্ক চালিয়ে যেতে শাহনাজকে চাপ দেয়। কিন্তু রাজুর কোন কথাতেই শাহনাজ রাজি হচ্ছিল না। এরই জেরে আজ বৃহস্পতিবার সকাল ৯টায় রাজু শাহনাজের বাড়িতে গিয়ে তার ঘরে প্রবেশ করে। ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে। শাহনাজের মৃত্যু নিশ্চিতের পর রাজু পালানোর সময় বাসার পাশেই খেলতে থাকা দুই শিশু তাকে দেখতে পায়। শাহনাজের স্বামী এইসময় ঈদের নামাজ পড়তে গিয়েছিলেন।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস) কনক কুমার দাস ও দেবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এই সময় মরদেহের পাশ থেকে একটি রক্তমাখা চাকু উদ্ধার করে পুলিশ।

দেবীগঞ্জ থানার ওসি সরকার ইফতেখারুল মোকাদ্দেম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওসি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //