সরাইলে অস্ত্রসহ ৭ ডাকাত সদস্য গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ডাকাতি প্রস্তুতি কালে দেশীয় অস্ত্রসহ ৭ ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার (৫ এপ্রিল) রাত ১১টার দিকে উপজেলার সরাইল-নাসিরনগর আঞ্চলিক সড়কের ধরন্তী দুল্লাই ব্রিজের পাশ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- সরাইল উপজেলার সৈয়দটুলা গ্রামের জাহাঙ্গীর পাড়ার মৃত সহিদ মিয়ার ছেলে ইব্রাহিম মিয়া (৩০), একই উপজেলার ইসলামাবাদ (গোগদ) উত্তর হাটির মৃত জমির আলীর ছেলে মো. হেলাল (২৩), ধরন্তী (মুলবর্গ) গ্রামের মৃত ফুল মিয়ার ছেলে মোখলেছ মিয়া (২২), মৃত আব্দুল হামিদের ছেলে বিল্লাল মিয়া (৩৫), একই গ্রামের ইসমাইল মিয়ার ছেলে অপু মিয়া (২২), সদর উপজেলার মালিহাতা গ্রামের মো. আক্তার মিয়ার ছেলে মো. শামীম মিয়া (১৯) ও একই গ্রামের আনোয়ার মিয়ার ছেলে ইমন মিয়া (২১)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, শুক্রবার রাত ১১ টার দিকে উপজেলার সরাইল-নাসিরনগর আঞ্চলিক সড়কের ধরন্তী এলাকায় দুল্লাই ব্রিজের পাশে ডাকাতির প্রস্তুতি কালে অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র রামদা, চায়নিজ কুড়াল, লোহার রড, ছোরা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত ডাকাতরা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। তারা দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন সড়কে সংঘবদ্ধভাবে বিভিন্ন যানবাহন থামিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি করে আসছিলেন। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। দুপুরের কোর্টের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //