শেরপুরে ঈদ উপহার বিতরণ করলেন মতিয়া চৌধুরী

শেরপুরের নকলায় জাতীয় সাংসদ উপনেতা ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, শেরপুর-২ আসনের সাংসদ বেগম মতিয়া চৌধুরী তার নির্বাচনী এলাকা নকলায় টপ টেন শিক্ষার্থী এবং এলাকার দরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার প্রদান করেছেন।

আজ বুধবার (৩ এপ্রিল) সকালে শেরপুরের নকলা উপজেলার উরফা ইউনিয়নে বারোমাইসা উচ্চ বিদ্যালয় মাঠে এইসব ঈদ উপহার বিতরণ করেন।

এসময় নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ সহ স্থানীয় প্রশাসনিক কর্মকর্তা ও আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

বেগম মতিয়া চৌধুরী তার নির্বাচনী এলাকা শেরপুর-২ আসনের নকলা এবং লালিতাবাড়ির উপজেলায় দুই দিনের সফরের অংশ হিসেবে আজ বুধবার সকাল ৯ টায় নকলায় এই ঈদ উপহার বিতরণ উদ্বোধন করে। এরপর তিনি নালিতাবাড়ী উপজেলা বিভিন্ন ইউনিয়নের এবং বিকেলে নকলা উপজেলার বিভিন্ন ইউনিয়নের এসব উপহার বিতরণ করেন। আগামীকাল বৃহস্পতিবার অনুরূপ ভাবে দুই উপজেলা বাকি ইউনিয়নগুলোতে ঘুরে ঘুরে ঈদ উপহার বিতরণ শেষ করবেন।

এসব ঈদ উপহার সামগ্রীর মধ্যে স্কুল ও মাদ্রাসা পর্যায়ে অষ্টম ও নবম শ্রেণিতে পড়ুয়া টপ টেন শিক্ষার্থীদের জন্য থ্রি পিস ও শাড়ি এবং এলাকার দরিদ্র মানুষের জন্য শাড়ি, টি শার্ট, শার্ট ও টাউজার বিতরণ করা হয়।

তিনি নকলা উপজেলায় মোট ৪ হাজার ৬০০ জনের মধ্যে শাড়ি, শার্ট, ট্রাউজার ও টি শার্ট এবং টপ টেন শিক্ষার্থীদের জন্য ৭০৪ টি থ্রি পিস ও শাড়ি বিতরণ করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //