ট্রেনের বগিতে ইঞ্জিন সংযোগের সময় ধাক্কা, আহত ১০

লালমনিরহাট রেল স্টেশনে দাঁড়িয়ে থাকা ট্রেনের বগিতে ইঞ্জিন সংযোগ করতে গিয়ে ইঞ্জিনের ধাক্কায় ১০ জন ট্রেন যাত্রী আহত হয়েছেন।

আজ শনিবার (৩০ মার্চ) দুপুরে লালমনিরহাট রেলস্টেশনে বুড়িমারী থেকে ছেড়ে আসা পার্বতীপুরগামী ৪৬১ নং কমিউটার ট্রেনে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, বুড়িমারী থেকে ছেড়ে আসা পার্বতীপুরগামী ৪৬১ নং কমিউটার ট্রেনটি লালমনিরহাট রেলস্টেশনের প্লাটফর্মে দাঁড়ায়। এসময় ট্রেনের ইঞ্জিন পরিবর্তন করতে গিয়ে বগিতে সংযোগ দেওয়ার সময় সজোরে ধাক্কা দিলে কমিউটার ট্রেনটির প্রায় ১০ জন যাত্রী বগিতেই ছিটকে পড়ে আহত হয়েছেন। পরে আহতদের উদ্ধার করে লালমনিরহাট রেলওয়ে হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা প্রদান করে রেল কর্তৃপক্ষ। আহতদের মধ্যে দুইজন নারী যাত্রী মাথায় ও হাতে প্রচণ্ড আঘাত পেয়ে গুরুতর হয়েছেন।

এ ঘটনায় লালমনিরহাট স্টেশনমাস্টার লোকো শেড বিভাগের চালক গৌর গবিন্দের বিরুদ্ধে লিখিত অভিযোগ করা হয়েছে।

লালমনিরহাট রেলস্টেশন মাস্টার নুরুন্নবী ইসলাম বলেন, ইঞ্জিন পরিবর্তন করে আর একটি ইঞ্জিন ওই বগিতে লাগানোর সময় জোরে ধাক্কা লাগায় ট্রেনের বগিতে থাকা কয়েকজন যাত্রী আহত হন। পরে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। 

এ ঘটনায় লোকো বিভাগের চালক গৌর গোবিন্দের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। 

লালমনিরহাট রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস হোসেন বলেন, ইঞ্জিন লাগাতে গিয়ে বগিতে সজোরে ধাক্কার লাগার পর কয়েকজন যাত্রী আহত হয়েছেন। পরে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //