মানিকগঞ্জ জেলা পুলিশের মতবিনিময় ও পথসভা

ঢাকা-আরিচা মহাসড়কে ঈদে ঘরমুখো যাত্রী সাধারণের চলাচল নির্বিঘ্ন করতে মতবিনিময় ও পথসভা করেছেন মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান বিপিএম, পিপিএম (বার)।

আজ শনিবার (৩০ মার্চ) সকালে জেলা পুলিশের উদ্যোগে ঢাকা-আরিচা মহাসড়কের নয়াডিঙ্গি ও মানিকগঞ্জ বাসস্ট্যান্ড মোরে এ পথসভা ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।

পথসভায় পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান বলেন, যাত্রী হয়রানি ও অতিরিক্ত ভাড়া আদায় এবং যত্রতত্র গাড়ি পার্কিং করা যাবে না। চাঁদাবাজি বিরুদ্ধে হুশিয়ারি দিয়ে পুলিশ সুপার বলেন, যানবাহনে কোনধরনের চাঁদাবাজি করা যাবেনা। চাঁদাবাজি করলে সে যে সংগঠনের যে-ই হোননা কেন, কাউকেই ছাড় দেয়া হবে না।

তিনি বলেন, ঈদে ১ কোটির বেশি লোক ঢাকার বাহিরে যাবে। এই বাহিরের অনেক বড় একটা অংশ আমাদের এখান দিয়ে যাবে। আমরা চেষ্টা করবো যেন আমাদের এখানে কোন জ্যাম তৈরি না হয়। যানজট নিরসনে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার, নুরজাহান লাবনী, ট্রাফিক ইনচার্জ কে.এম মেরাজ উদ্দিন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাবিল হোসেনসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, শ্রমিক সংগঠন ও স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //