ব্রাহ্মণবাড়িয়ায় দুগ্রুপের সংঘর্ষ-লুটপাট, আটক ৪

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিরাসার গ্রামে পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠীর মধ্যে আজও দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এসময় ব্যাপক ককটেলের বিস্ফোরণ ও ১০/১২টি বাড়িতে অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে চারজনকে আটক করেছে পুলিশ।

জানা যায়, সম্প্রতি জুয়া খেলার টাকা নিয়ে দ্বন্দ্ব জের ধরে বিরাসার গ্রামের বাবুল মিয়ার বড় গোষ্ঠীর আলামিন একই গ্রামের মিজান আনসারি সাহেব বাড়ি গোষ্ঠীর মহিদ মিয়া ও তার ছেলেকে মারধর করে। এ নিয়ে  উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এরই জের ধরে আজ শনিবার (৩০ মার্চ) সকাল থেকে উভয় গোষ্ঠীর লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে দেশীয় অস্ত্রের পাশাপাশি ককটেলের বিস্ফোরণ ঘটায়। এসময় উভয় পক্ষের অন্তত ১০/১২টি বাড়ি ঘরে ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের জেলা প্রধান নিউটন দাস জানান, ভোর রাতে অগ্নিসংযোগের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে আসি। এসব বাড়ির আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. বিল্লাল হোসেন বলেন, আধিপত্য বিস্তার নিয়ে গ্রামের একাধিক পক্ষ সংঘর্ষে জড়িয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে চারজনকে আটক করেছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //