সাভারে কিশোর গ্যাং ‘পিনিক রাব্বি’ গ্রুপের এক সদস্য গ্রেপ্তার

ঢাকার সাভারে ছুরিকাঘাতে আমজাদ হোসেন (২৮) হত্যার ঘটনায় কিশোর গ্যাং পিনিক রাব্বি গ্রুপের সদস্য প্রধান আসামি রাজিব শিকদারকে (৩২) গ্রেপ্তার করেছে র‌্যাব-৪।

র‍্যাব-৪ সিপিসি-২–এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান আজ বৃহস্পতিবার (২৮ মার্চ) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

গত ২৭ মার্চ রাতে মাদারীপুর সদর থানা এলাকায় র‍্যাব-৪ ও র‍্যাব-৮ এর যৌথ অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়। গত ২১ মার্চ রাত ১১টার দিকে ছুরিকাঘাতের হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে।

র‍্যাব জানায়, সাম্প্রতিক সময়ে ঢাকার সাভারে বেশ কয়েকটি হত্যাকাণ্ডের ঘটনায় সাভারের কিশোর গ্যাং ‘পিনিক রাব্বি’ গ্রুপের সদস্যদের সম্পৃক্ততা রয়েছে বলে জানা যায়।

গত গত ২১ মার্চ সাভারের সোবহানবাগ এলাকায় এক মারামারির ঘটনাকে কেন্দ্র করে পিনিক রাব্বি গ্রুপের সদস্যরা আমজাদ হোসেন (৩৪) নামে একজনকে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে। ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় তদন্তের পর র‍্যাব সদরদপ্তর গোয়েন্দা শাখার সহযোগিতায় র‍্যাব-৪ এবং র‍্যাব-৮ এর একটি দল মাদারীপুর জেলার সদর থানাধীন এলাকা থেকে এ হত্যাকাণ্ডের অন্যতম মূলহোতা ও আসামি রাজীব শিকদারকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্য তুলে ধরে র‍্যাব কর্মকর্তা রাকিব মাহমুদ খান জানান, গ্রেপ্তার রাজীব শিকদার পিনিক রাব্বী গ্রুপের সদস্য। ১০-১৫ জনের এই গ্রুপটি নিজেদের আধিপত্য বিস্তারসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছিল।

গ্রেপ্তারদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //