নারীসহ ৩ জনকে মারধর, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

ঢাকার সাভারের আশুলিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে নারী ও শিশুসহ চারজনকে মারধরের অভিযোগে বাবাসহ ছাত্রলীগের এক নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গতকাল শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যায় উপজেলার উত্তর গাজীরচট ভূইয়া বাজার এলাকায় নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

এর আগে, গত বৃহস্পতিবার (২১ মার্চ) রাত ৮টার দিকে উপজেলার উত্তর গাজীরচট এলাকায় এ মারধরের ঘটনা ঘটে।

গ্রেপ্তাররা হলেন- গাজীরচট এলাকার বাসিন্দা মো. সিরাজুল ইসলাম খান (৪৫) ও তার ছেলে মো. বিজয় ইসলাম সাগর (২৫)। সাগর আশুলিয়া থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

ভুক্তভোগীরা হলেন- একই এলাকার বাসিন্দা মো. রাজিব মোল্লা (৩৪), তার স্ত্রী তারিন আক্তার নুপুর (২৫), তিন বছরের শিশু সন্তান রায়হান রহমান ও শাশুড়ি তারানা বেগম (৫০)। 

এ ঘটনায় ভুক্তভোগীদের পক্ষে দুইজনের নাম উল্লেখ করে শুক্রবার আশুলিয়া থানায় মামলা করেছেন তারিন আক্তার নুপুর। 

অভিযোগ সূত্রে জানা যায়, উভয় পক্ষের মধ্যে দীর্ঘ দিন ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ চলছিল। এরই জেরে বৃহস্পতিবার রাত ৮টার দিকে ভুক্তভোগীর শিশু সন্তান অভিযুক্তদের বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় তাকে চড়-থাপ্পড় দেয় সাগর। এতে তার গাল ফেটে রক্ত বের হয়। তার চিৎকারে এগিয়ে গিয়ে প্রতিবাদ করলে তারানাকেও মারধর করে। ছেলে ও মায়ের ডাক-চিৎকারে এগিয়ে গেলে তারিন ও তার স্বামীর ওপরও চড়াও হয় অভিযুক্তরা। 

এসময় তাদের লাঠি ও রড দিয়ে পেটায় অভিযুক্তরা। এতে তারানার স্বামীর পিঠে, দুই পায়ের হাঁটুর নিচে, ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করা হয়। এছাড়া দুই লাখ টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটে। বাধা দিতে গেলে তারানাকেও চড়-থাপ্পড়সহ তাকে শ্লীলতাহানি করে। মারধরের পর হত্যার হুমকিও দেয়। তাদের চিৎকারে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য ধামরাই উপজেলা হাসপাতালে ভর্তি করে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিলন ফকির বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে মারধরের ঘটনায় দায়ের করা মামলায় সাগর ও তার বাবাকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার সকালে তাদের আদালতে পাঠানো হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //