গাইবান্ধায় ইউপি চেয়ারম্যানের কিল-ঘুষিতে আহত দিনমজুর

গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নে টিসিবির (ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ) পণ্য নিতে গিয়ে এক ইউপি চেয়ারম্যানের কিল-ঘুষিতে আহত হয়েছেন মোজাহিদ ইসলাম নামে এক দিনমজুর। স্থানীয়রা আহত মোজাহিদুল ইসলামকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত মোজাহিদুল ইসলামের স্ত্রী রুমা বেগম নামের টিসিবির কার্ডের মালামাল নিতে সদর উপজেলার ৬ নং রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদে এই হামলার শিকার হন মোজাহিদ ইসলাম।

আহত মোজাহিদ ইসলামের অভিযোগ, চেয়ারম্যান মোসাব্বির হোসেন হঠাৎ করে তার উপর অতর্কিতভাবে হামলা চালায়। এসময় তিনি কিল-ঘুষি মারতে থাকেন। এক পর্যায়ে তাকে ধাক্কা দিয়ে পরিষদ থেকে বের করে দেন চেয়ারম্যান মোসাব্বির হোসেন।

এদিকে ঘটনার সময়ে এক প্রত্যক্ষদর্শীর ধারণ করা একটি ভিডিও চিত্র ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। গতকাল মঙ্গলবার (১৯ মার্চ) রাত ১০টার দিকে ছড়িয়ে পড়ে ১২ সেকেন্ডের ওই ভিডিওটি। এরআগে, বিকেল ৫টার দিকে হামলার এই ঘটনাটি ঘটে রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে।

আহত মোজাহিদ ইসলাম (৪৫) রামচন্দ্রপুর ইউনিয়নের বড় মহানন্দপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে। তার স্ত্রী রুমা বেগমের নামে একটি টিসিবির কার্ড রয়েছে। যার কার্ড নম্বর-৩২১২৪৮১০০২১৫২।

ভিডিওতে দেখা যায়, চেয়ারম্যান মোসাব্বির পরিষদে থাকা বেশ কিছু লোকজনদের বের করে দিচ্ছেন। এসময় গেটের কাছে দাঁড়িয়ে থাকা মোজাহিদকে লক্ষ্য করে মাথায় ও বুকে পিঠে কিল-ঘুষি মারতে থাকেন চেয়ারম্যান মোসাব্বির। শুধু তাই নয়, মোজাহিদকে ধাক্কা দিয়ে বের করে দেন চেয়ারম্যান মোসাব্বির।

গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তির পর মোজাহিদ জানান, মঙ্গলবার সকাল থেকেই রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদে টিসিবির কার্ডের মালামাল দেওয়া হচ্ছিল। কিন্তু বিকেল ৩টার দিকে সর্বশেষ প্রায় ৫০ থেকে ৫৫ জন কার্ডধারীকে মাল দিতে সময়ক্ষেপণ করেন টিসিবির সংশ্লিষ্ট ডিলার। পরে চেয়ারম্যান মোসাব্বির হোসেন ও সংশ্লিষ্ট ডিলারের পক্ষ থেকে উপস্থিত সবাইকে অপেক্ষা করতে বলেন। কিন্তু অপেক্ষা করেও বিকেল ৫টা পর্যন্ত মাল পাওয়া যায়নি। এ নিয়ে উপস্থিত কার্ডধারীদের মাঝে হৈ চৈ শুরু হয়। এতেই চেয়ারম্যান মোসাব্বির হোসেন আমার উপর ক্ষিপ্ত হয়ে উঠেন।

মোজাহিদের অভিযোগ, চেয়ারম্যান মোসাব্বির তার উপর হামলা চালান। এসময় তিনি মাথা, বুকে ও পিঠে ঘুষি মারতে থাকেন। এরপর তিনি ধাক্কা দিয়ে পরিষদ থেকে বের করে দেন। এতে গুরুত্বর আহত হন তিনি। এ ঘটনার প্রতিকার চেয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন বলেও জানান তিনি।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা অভিযোগের বিষয়টি নিশ্চিত করে জানান, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিযোগের বিষয়ে বক্তব্য জানতে চেষ্টা করেও চেয়ারম্যান মোসাব্বির হোসেনকে পাওয়া যায়নি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //