ঢাকা-আরিচা মহাসড়কে চাঁদাবাজি করলে কঠোর ব্যবস্থা: এসপি গোলাম আজাদ

ঢাকা-আরিচা মহাসড়কে নিত্য প্রয়োজনীয় পণ্যবাহী পরিবহনে চাঁদাবাজি হলে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন মানিকগঞ্জের এসপি মোহাম্মাদ গোলাম আজাদ খান বিপিএম, পিপিএম-বার।

আজ সোমবার (১৮ মার্চ) দুপুর ১২টায় বাসস্ট্যান্ড মোড়ে ব্যবসায়ী, রাজনৈতিক ব্যক্তিবর্গ, প্রশাসনিক কর্মকর্তা ও পরিবহন শ্রমিকদের নিয়ে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ ও জনশৃঙ্খলা সংক্রান্ত আলোচনা সভায় তিনি এ হুঁশিয়ারি দেন। 

মানিকগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাবিল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য এসপি গোলাম আজাদ খান বলেন, ঢাকা শহরের কিচেন বলা হয় মানিকগঞ্জকে। রান্না করতে যে সকল নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য লাগে তার সিংহভাগের যোগান হয় এখান থেকে। যেসব গাড়িতে নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য পরিবহন করা হয় সেদিকে কারোরই তাকানো যাবে না। তাকালেই ব্যবস্থা নেওয়া হবে। এ ব্যাপারে কাউকেই ছাড় দেওয়া হবে না। এ ম্যাসেজটি আপনাদেরকে দিতেই আমি এখানে এসেছি।

এসপি বলেন, আমি এর আগে সিংগাইর ও পাটুরিয়াতে গিয়েছি। আজ এখানে সভা করছি। সামনে আরিচাতে যাব। আমি আমার সিনিয়র অফিসারদের বক্তব্যটা আপনাদের কাছে পরিস্কারভাবে বলতে চাই। কোন পক্ষকেই ছাড় দেওয়া হবে না। দ্রব্যমূল্যের নিয়ন্ত্রণে যদি মহাসড়কের কোন প্রতিবন্ধকতা থাকে আমি এ জেলায় থাকা অবস্থায় কেউ সেটা করতে পারবে না। কোনভাবেই সেটা করতে দেব না।

এসপি গোলাম আজাদ খান আরও বলেন, এখানে পরিবহনের যারা আছেন তারা শুধু একটা ফোন দেবেন অথবা পুলিশ সদস্য যারা আছেন তারা যদি কুলিয়ে উঠতে না পারেন শুধু একটা ফোন দেবেন আমি নিজে তাদেরকে অ্যারেস্ট করবো।

সভায় আরো বক্তব্য রাখেন- মানিকগঞ্জ  জেলা জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুস সালাম।

এসময় জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) ইমতিয়াজ মাহবুব, সদর সার্কেল মুহাম্মদ কামরুল হাসান ও অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //