সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি কিশোর নিহত

মৌলভীবাজারের কুলাউড়ার শিকড়িয়া সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি নিহত ও একজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

রবিবার (১৭ মার্চ) দুপুর ২টার দিকে উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের শিকড়িয়া সীমান্ত এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিতে আহতরা হলেন- উপজেলার কর্মধা ইউনিয়নের মুড়ইছড়া নতুন বস্তি এলাকার আছকির আলীর ছেলে পারভেজ হোসেন সাদ্দাম (১৫) ও একই এলাকার ছাদেক আলীর ছেলে ছিদ্দিক রহমান ওরফে ছিদ্দেক আলী (৩০)।

বিষয়টি নিশ্চিত করেছেন পৃথিমপাশা ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য মো. শাহিন মিয়া। তিনি বলেন, ‘পারভেজ হোসেন সাদ্দাম বিএসএফের গুলিতে মারা গেছে। তার লাশ বিএসএফ নিয়ে গেছে। আর সিদ্দিক আলী চিকিৎসাধীন আছে।’

বিষয়টি জানতে বিজিবি-৪৬ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মিজানুর রহমান শিকদারের মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করেও তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী মাহমুদ বলেন, ‘দুপুর ২টার দিকে সাদ্দাম ও ছিদ্দিক শিকড়িয়া সীমান্ত এলাকায় যায়। এ সময় বিএসএফের সদস্যরা তাদেরকে লক্ষ্যে গুলি চালায়। এতে দুজনই আহত হন। তখন সাদ্দামকে তারা ধরে নিয়ে যায়। পরে সাদ্দাম আহত অবস্থায় মারা যান। গুলিবিদ্ধ ছিদ্দিককে স্থানীয়রা দেখতে পেয়ে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //