টেকনাফে কৃষককে পিটিয়ে হত্যা

কক্সবাজারের টেকনাফ উনছিপ্রাং এলাকায় সবজি বিক্রির বাকি টাকা চাওয়াকে কেন্দ্র করে রোজাদার কৃষককে বেধড়ক মারধরের পর হত্যা করা হয়েছে। নিহত মোক্তার আহমেদ  (৫৬) উপজেলার হোয়াইক্ষং ইউনিয়নের উনছিপ্রাং এলাকার বাসিন্দা মৃত আব্দুল কাদেরের ছেলে।

আজ রবিবার (১৭ মার্চ) ভোর ৫টার দিকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে।

নিহত পরিবার সূত্রে জানা যায়, মোক্তার উনছিপ্রাং এলাকায় সবজি বিক্রি করে দিনাতিপাত করেন। কিছুদিন পূর্বে ওই এলাকার বাসিন্দা বাদশা ওরফে পেটু বাদশা মোক্তারের কাছ থেকে বাকিতে কিছু সবজি কিনে নিয়ে যান। গতকাল (১৬ মার্চ) শনিবার সবজির বকেয়া টাকা চাইতে গেলে বাদশা উত্তেজিত হয়ে উঠেন। টাকা চাওয়াকে কেন্দ্র করে তাদের মধ্যে তর্ক-বিতর্ক হয়। একপর্যায়ে মোক্তারকে এলোপাতাড়ি চড়থাপ্পড় ও কিল ঘুষি মারতে থাকেন বাদশা। মারধরের পর জ্ঞান হারিয়ে ফেলেন মোক্তার। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পৌঁছে দেন। গভীর রাতে তিনি শারীরিকভাবে বেশি অসুস্থ হয়ে পড়লে, তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহতের ছেলে মোস্তফা বলেন, আমার বাবা খুনির কাছে মাফ চেয়েও ক্ষমা পাইনি। রোজাদার অবস্থায় তিনি মার খেয়েছেন। চিৎকার করে আকুতি জানালেও রক্ষা পাইনি বাদশার হাত থেকে। আমি বাবা হত্যার বিচার চাই। খুনির দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

রবিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করে টেকনাফ থানার ওসি ওসমান গণি বলেন, এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। লাশ ময়না তদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //