উখিয়ায় স্ত্রীর লাশ উদ্ধার, স্বামী পলাতক

কক্সবাজারের উখিয়ায় রীমা আক্তার (২৬) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছেন। নিহতের পরিবারের দাবি মারধরের পর রীমাকে শ্বাসরোধ করে হত্যা করেছে তার স্বামী।

আজ বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুর ১২ টার দিকে উপজেলার রত্নাপালং ইউনিয়নের ভালুকিয়া পূর্ব তুলাতলী গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয় গ্রামবাসীর সহযোগিতায় উখিয়া থানা পুলিশ লাশটি ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

নিহত রীমা আক্তার প্রকাশ ইয়াসমিন আক্তার ওই গ্রামের দুবাই প্রবাসী শেখ বাহাদুর রহমানের স্ত্রী।

স্থানীয়রা জানান, রিমা আক্তার ও তার স্বামী মোহাম্মদ বাহাদুরের মধ্যে দীর্ঘদিন ধরে দাম্পত্য কলহ চলে আসছিল। এ নিয়ে তাদের মধ্যে প্রায়শ ঝগড়া বিবাদ লেগে থাকতো। বুধবার রাতে ও বৃহস্পতিবার সকালে তাদের মধ্যে মনোমালিন্যের ঘটনা ঘটে।

তবে নিকট আত্মীয় স্বজনের দাবি, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। বাহাদুর প্রতিনিয়তই তার স্ত্রী রীমাকে মারধর করতো। তারা এ ঘটনার সুষ্ঠু তদন্তের দাবি জানান। এ ঘটনার খবর পেয়ে উখিয়া থানার একটি টিম ঘটনাস্থলে যায়। সেখানে লাশ উদ্ধার করে উখিয়া থানায় নিয়ে আসেন।

বিষয়টি নিশ্চিত করেছেন উখিয়া থানার ওসি মো. শামীম হোসেন।

ওসি বলেন, বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে উখিয়ার রত্নাপালং ইউনিয়নের তুলাতলী এলাকায় পারিবারিক কলহের জেরে এক গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে বাড়ির শোয়ার কক্ষে মৃতদেহটি পাওয়া যায় এবং ফ্যানের সাথে গামছা বাঁধা দেখা যায়। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী পলাতক রয়েছে।

প্রাথমিকভাবে পারিবারিক কলহের জেরে এ আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে তথ্য পাওয়া গেলেও প্রকৃত কারণ এখনো জানা যায়নি। ময়না তদন্তের পর হত্যার প্রকৃত কারণ জানা যাবে বলেও জানান ওসি। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //