বিজয় এক্সপ্রেস ট্রেনে পাথর নিক্ষেপ, চালক আহত

জামালপুর থেকে চট্টগ্রামগামী আন্তঃনগর বিজয় এক্সপ্রেস ট্রেনে পাথর নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এতে গুরুতর আহত হয়েছেন চালক মো. আতিকুল ইসলাম (৪২)। এ ঘটনায় প্রায় ৪ ঘণ্টা আটকে থাকার পর নির্দিষ্ট গন্তব্যে পৌঁছে ট্রেনটি।

গতকাল বুধবার (১৩ মার্চ) রাত ৮.১০টায় জামালপুর রেলওয়ে জংশন থেকে ছেড়ে যাওয়ার পর রাত ১১.১৫টার দিকে গৌরীপুর ও ঈশ্বরগঞ্জ স্টেশনের মাঝামাঝি বোকাইনগর এলাকায় এ ঘটনা ঘটে।

আহত আতিকুল ইসলাম ময়মনসিংহের ত্রিশাল উপজেলার বিরামপুর গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

স্টেশন মাস্টার মিজানুর রহমান মুঠোফোনে জানান, বিজয় এক্সপ্রেস ট্রেনটি ঈশ্বরগঞ্জ স্টেশনের কাছাকাছি বোকাইনগর সেতুর কাছে পৌঁছলে দুর্বৃত্তরা ট্রেনে পাথর নিক্ষেপ করে। ট্রেনচালক আতিকুল ইসলামের নাকে পাথর লেগে ফেটে যায়। সহকারী চালক আব্দুল হালিম ট্রেনটি চালিয়ে নিয়ে ঈশ্বরগঞ্জ স্টেশনের প্লাটফর্মে থামিয়ে দেন।

এসময় আহত চালককে প্রথমে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হলে প্রাথমিক চিকিৎসার পর তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

আহত ট্রেনচালক আতিকুল ইসলাম জানান, স্টেশনে কর্তব্যরত লোকজন বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানায়। পরে ময়মনসিংহ জংশন থেকে বিকল্প চালক পাঠানোর পর প্রায় ৪ ঘণ্টা দেরিতে ট্রেনটি চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যায়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //