নেত্রকোণায় বিএনপি নেতা গ্রেপ্তার

নেত্রকোণা জেলার দূর্গাপুর উপজেলার কুল্লাগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও দূর্গাপুর উপজেলা শাখা বিএনপির সদস্য সচিব আব্দুল আউয়ালকে (৫৫) নাশকতা ও বিস্ফোরক মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ।

এছাড়াও আব্দুল আউয়ালের বিরুদ্ধে খুন, মাদক, অস্ত্র, নাশকতা, সীমান্তে চোরাচালানসহ একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। 

আজ মঙ্গলবার (১২ মার্চ) বিকেলে আব্দুল আউয়ালকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে সোমবার রাতে জেলা শহর থেকে তাকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। 

জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি এন্ড মিডিয়া) মো. লুৎফর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

২০২২ সালে জেলার দূর্গাপুর উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সুব্রত সাংমা হত্যার ঘটনা ঘটে। এ মামলার প্রধান আসামি আব্দুল আউয়াল। ২০২৪ সালে দূর্গাপুর পৌর শাখা আওয়ামী লীগের সদস্য মুজিবুর রহমানের হত্যার ঘটনায় আসামি আব্দুল আউয়াল। 

নেত্রকোণা জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. লুৎফুর রহমান জানান, নাশকতা ও বিস্ফোরক আইনের মামলায় আব্দুল আউয়ালকে গ্রেপ্তার দেখানো হয়েছে। তার বিরুদ্ধে হত্যা, মাদক, চোরাচলানসহ অনেক মামলা রয়েছে। এর মধ্যে কোনটিতে হয়তো তিনি জামিনে আছেন, আবার কোনটিতে পলাতক। যাচাই বাচাই করে যেসব মামলায় তিনি পলাতক ছিলেন সেগুলোতে শ্যোন এরেস্ট দেখানো হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //