নেত্রকোণার পূর্বধলায় রহস্যজনক মৃত্যু

নেত্রকোণার পূর্বধলা উপজেলায় বসত ঘরের বারান্দায় গলায় ওড়না প্যাচানো অবস্থায় মোসা.সোনিয়া আক্তার ওরফে সুইটি (২০) নামের এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। 

আজ রবিবার (১০ মার্চ) দুপুরে দিকে জেলার পূর্বধলা উপজেলার খলিশাউড় ইউনিয়নের রাজিবপুর গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। 

জানা যায়, সুইটির লাশ ওড়না দিয়ে আড়ার সাথে ঝুলন্ত থাকলেও কোমর মাটির সাথে লাগানো অবস্থায় পাওয়া যায়। এই ঘটনাকে পরিকল্পিত হত্যাকাণ্ড বলে ধারণা করছে পুলিশ। 

আরো জানা যায়, সুইটি ময়মনসিংহের গৌরিপুর উপজেলার ঢেউয়াখোলা ইউনিয়নের চর শ্রীরামপুর গ্রামের মো. সুবহানের মেয়ে। তবে ছোটবেলা থেকেই পূর্বধলায় রাজিবপুর নানার বাড়িতে বসবাস করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতে নানার বাড়িতে অন্যান্য সদস্যদের সাথে রাতে ঘুমান। রাত ১২টার পরে মোবাইলে কথা বলতে বাইরে বের হন। পরে আর তার কোন খোঁজ মেলেনি। সকালে পরিবারের লোকজন ঘরের বারান্দায় আড়ার সাথে ওড়না প্যাচানো ঝুলন্ত সুইটির লাশ দেখতে পান। তবে তার কোমর মাটির সাথে লাগানো অবস্থায় ছিল। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। 

নেত্রকোণা জেলার পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রাশেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, সুইটির শরীরের উপরের অংশ আড়ার সাথে ঝুলন্ত থাকলেও কোমর মাটির সাথে লাগানো অবস্থায় ছিল। 

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে পরিকল্পিতভাবে কেউ সুইটিকে হত্যা করে এভাবে ঝুলিয়ে রেখেছে। বিষয়টি গুরুত্বসহকারে তদন্ত করে দেখা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোণা জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //