নদীতে সাঁতার কাটতে গিয়ে প্রাণ গেল ২ বন্ধুর

গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় ব্রহ্মপুত্র নদীতে সাঁতার কাটতে গিয়ে মাহিব (১৫) ও অমিও (১৬) নামের দুই বন্ধুর মৃত্যু হয়েছে। মাহিব ও অমিও তারা দুইজন শহরের আহমদ উদ্দিন শিশু নিকেতন স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

আজ বুধবার (৬ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে ব্রহ্মপুত্র নদের বালাসীঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের প্রায় ২ ঘণ্টার চেষ্টায় দুপুর ২টার দিকে ওই দুই বন্ধুর মরদেহ উদ্ধার করে।

গাইবান্ধা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মো. জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

নিহত মাহিব গাইবান্ধা পৌর শহরের ডেভিড কোম্পানি পাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে ও অমিও একই এলাকার লিটন মিয়ার ছেলে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, গাইবান্ধা শহর থেকে ছয় বন্ধু সাঁতার কাটার জন্য ব্রহ্মপুত্র নদে নামে। এসময় চার বন্ধু কিনারে উঠে এলেও মাহিব ও অমিও নিখোঁজ হন। পরে স্থানীয়রা খবর দিলে ফায়ার সার্ভিসের একটি টিম প্রায় ঘন্টা খানেকের চেষ্টায় ব্রহ্মপুত্র নদ থেকে মাহিবের মরদেহ উদ্ধার করে। পরে রংপুর ইউনিটের ডুবুরি দল, গাইবান্ধা সদরের একটি ইউনিট যোগ হয়ে তিনটি ইউনিট প্রায় দুই ঘণ্টার চেষ্টায় অমিওর মরদেহ উদ্ধার করে।

ফুলছড়ি উপজেলা ফায়ার সার্ভিস ইউনিটের ইনচার্জ আব্দুল বারী বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম দ্রুত ঘটনাস্থলে গিয়ে ঘন্টা খানেকের চেষ্টায় মাহিবের মরদেহ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে গাইবান্ধা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মো. জাকির হোসেন বলেন, নিখোঁজের ঘন্টা খানেক পর মাহিবের মরদেহ উদ্ধার হয়, পরে রংপুর ও গাইবান্ধা সদরের ইউনিট যোগ হয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় ২ ঘণ্টার চেষ্টায় অমিওর মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //