গাজীপুরে নামাজের জন্য ডেকে নিয়ে বন্ধুকে হত্যা

গাজীপুরে শবে বরাতের নামাজ পড়ার কথা বলে ডেকে নিয়ে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে বন্ধুরা।

গতকাল রবিবার (২৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টায় গাজীপুর মহানগরীর গাছা থানার কুনিয়াপাছর এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। নিহতের নাম হোসেন আলী (২২)। তিনি স্থানীয় কুনিয়া তারগাছ এলাকার নূর নবীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার রাত ১০টায় হোসেন আলীকে তার বন্ধুরা শবে বরাতের নামাজ পড়ার কথা বলে বাসা থেকে ডেকে নিয়ে যায়। পরবর্তীতে রাত সাড়ে ১১টায় কুনিয়া তারগাছ মৎস্য খামারের পাশে রক্তাক্ত অবস্থায় হোসেন আলীর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা জাতীয় জরুরি সেবা নম্বরে (৯৯৯) ফোন দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

গাছা থানার ওসি মো. শাহ আলম বলেন, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠাই। এ হত্যাকাণ্ডের সাথে জড়িত আসামিদের (নিহতের বন্ধু) গ্রেপ্তারের জন্য টিম গঠন করে দেওয়া হয়েছে। আমি নিজেও অভিযানে রয়েছি।

তিনি আরো বলেন, সিসিটিভি ফুটেজ দেখে গুরুত্বপূর্ণ কিছু তথ্য পেয়েছি এবং বেশ কয়েকজনকে আটকও করেছি। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। আজ সন্ধ্যার আগেই ভালো অগ্রগতির আশা করছি। তবে তদন্তের স্বার্থে প্রাথমিকভাবে আটককৃতদের পরিচয় প্রকাশ করা যাচ্ছে না বলেও মন্তব্য করেন তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //