নোয়াখালীতে নগদ টাকাসহ ২ বিকাশ প্রতারক গ্রেপ্তার

নোয়াখালীর বেগমগঞ্জে বিকাশ ও নগদ একাউন্ট যুক্ত একটিভ সিম, নগদঅর্থ, মোবাইল সরঞ্জামসহ দুইজনকে গ্রেপ্তার করেছে বেগমগঞ্জ মডেল থানা পুলিশ। আজ শনিবার (২৪ ফেব্রুয়ারি) তাদের একজনকে ঢাকার নিউমার্কেট হাতির পোল এলাকা থেকে অন্যজনকে নোয়াখালীর হাতিয়া থেকে গ্রেপ্তার করা হয়।  

এসময় তাদের কাছ থেকে নগদ ছয় লাখ ১৪ হাজাট ৫০০ টাকা,  মোবাইল হ্যান্ডসেট ৯টি, মোবাইল হ্যান্ডসেট বক্স ৭টি, এনআইডি কার্ড ৫টি, খালি সীমের প্যাকেট ৪৪টি, একটিভ সিমকার্ড ২৫টি জব্দ করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেন- কুড়িগ্রাম জেলার মৃত গাদু মুন্সির ছেলে মো. আলী হাসান লিটন (৩৮), নোয়াখালী হাতিয়ার মৃত আবদুল খালেকের ছেলে মো.শামীম উদ্দিন (৩০)। 

জানা যায়, প্রতরক চক্র ভুক্তভোগী মো.শাহাদাত হোসেনের থেকে ব্যাংকের প্রধান কার্যালয়ের কর্মকর্তা পরিচয়ে প্রতারণামূলকভাবে ওটিপি সংগ্রহ করে চার লাখ ১৯ হাজার ৮০০ টাকা আত্মসাত করে। এছাড়া অজ্ঞাতনামা আরেকটি প্রতারক চক্র একই উপায়ে মধুসুদন সাহা নামে একজনের থেকে দুই লাখ ২০ হাজার টাকা, মো. শহিদুল ইসলামের থেকে তিন লাখ টাকা, ডা. জেরিম আঞ্জুম ইমার থেকে ৮০ হাজার টাকা, তাসফিনুল হকের থেকে ৬১ হাজার টাকা আত্মসাত করে। 

বেগমগঞ্জ মডেল থানা পুলিশ অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম জানান, গ্রেপ্তার প্রতারক চক্র দীর্ঘদিন থেকে মানুষকে নানাভাবে প্রতারণা করে টাকা আত্মসাত করে আসছে। এই ঘটনায় স্থানীয় একজন ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে আমরা তাদের আটক করতে সক্ষম হই। এ বিষয়ে তাদের  রুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //