কাপ্তাইয়ে উল্টে গেল পর্যটকবাহী বাস, আহত ১৩

রাঙ্গামাটির কাপ্তাই উপজেলায় চট্টগ্রাম থেকে আসা পর্যটকবাহী বাস সড়কের মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেছে। এ ঘটনায় বাসের ১৩ যাত্রী আহত হয়েছেন। ঘটনার পর সড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। 

গতকাল শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) কাপ্তাই সড়কের চিৎমরম এলাকার ব্যঙছড়ি মোড়ে এ ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুর্ঘটনায় উল্টে যাওয়া বাসের ৫ যাত্রী কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। অন্যরা কাপ্তাই নৌবাহিনী হাসপাতালে গিয়েছেন। এ ঘটনায় মোট ১৩ জন আহতের আহতের খবর পাওয়া গেলেও গুরুতর আহত কেউ নেই। তবে বাসটিতে প্রায় ৩৫-৪০ জনের মতো যাত্রী ছিলেন। উদ্ধার অভিযান চালিয়েছে পুলিশ, বিজিবি ও ফায়ার সার্ভিস সদস্যরা।

কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আএমও) ডা. ওমর ফারুক রনি জানান, সড়ক দুর্ঘটনায় আহত অবস্থায় হাসপাতালে ৫ জন এসেছেন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। গুরুতর আহত কেউ নেই।

কাপ্তাই থানার ওসি আবুল কালাম জানান, আমরা ঘটনাস্থলে আমি। পরে বিস্তারিত জানানো যাবে।

কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. মহিউদ্দিন জানান,  চট্টগ্রাম থেকে আসা একটি পর্যটকবাহী প্রভাতী বাস সড়কের মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এ ঘটনায় ১৩ আহত হয়েছে। তারা স্থানীয় হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছেন। সড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। ক্রেন দিয়ে বাসটি উদ্ধার করে থানায় রাখা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //