‘যে কোনো উন্নয়ন কাজ সেনাবাহিনী দক্ষতার সাথে করে’

নড়াইলে বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেছেন সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। আজ মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে প্রথমে নড়াইল রেলস্টেশন নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন তিনি।  

এ সময় সাংবাদিকদের সেনাপ্রধান এস এম শফিউদ্দিন আহমেদ বলেন, সরকারের তরফ থেকে যে কোনো উন্নয়ন কাজের সুযোগ পেলে সেনাবাহিনী সর্বোচ্চ পেশাগত দক্ষতার মাধ্যমে তা করে থাকে। ঢাকা-ভাঙ্গা-নড়াইল-যশোর রেলপথ নির্মাণ কাজের ক্ষেত্রে তার ব্যতিক্রম হবে না। আশা করি চলতি বছরের এপ্রিলের মধ্যেই এই রেলপথ নির্মাণ কাজ শেষ হবে। তারপর উদ্বোধন করা হবে।

এছাড়া নড়াইল শহরে নির্মিত চারলেন সড়ক কার্যক্রম পরিদর্শনসহ লোহাগড়া উপজেলার পৈতৃকভিটা করফা গ্রামে মসজিদ উদ্বোধন, বৃক্ষরোপন, বাবার নামে প্রতিষ্ঠিত হাসপাতাল পরিদর্শন, মল্লিকপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ‘অধ্যাপক শেখ মো. রোকন উদ্দীন আহমেদ’ মাল্টিপারপাস হল উদ্বোধন করেন তিনি।

এদিকে, লোহাগড়ায় মধুমতি আর্মি ক্যাম্পে শীতবস্ত্র বিতরণ ও মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন সেনাপ্রধান। এসব কর্মসূচিতে সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগেও রেলপথ নির্মাণ কাজসহ বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শনে একাধিবার গ্রামের বাড়ি নড়াইলের লোহাগড়ায় এসেছেন বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। নিজ জেলায় এসে প্রতিবারই গ্রামবাসীর ভালোবাসায় সিক্ত হন। ২০২১ সালের ২৪ জুন সেনাপ্রধান হিসেবে নিয়োগ পান তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //