সাভারে কলহের জেরে স্ত্রীকে হত্যা, আটক স্বামী

সাভারে পারিবারিক কলহের জেরে কোহিনুর (৪০) নামের এক গৃহবধূকে ছুরিকাঘাত করে হত্যা করেছে স্বামী হাফিজুর রহমান। এঘটনায় স্বামী হাফিজুর রহমানকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে সাভারে রাজাবাড়ি এলাকার আব্দুল মজিদের ৬ তলা ভবনের ৬ তলার একটি ফ্ল্যাটে এ ঘটনা ঘটে। 

নিহত কোহিনুর কুড়িগ্রাম জেলার উলিপুর থানার পাঠানবাড়ি এলাকার রফিকুল ইসলামের মেয়ে। ঘাতক স্বামী হাফিজুর ও কোহিনুর প্রায় তিন বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে বিয়ে করেন। কোহিনুরের আগেও একটি বিয়ে হয়েছিল। সেই পক্ষের দুই সন্তান রয়েছে তার।

ঘাতক স্বামী হাফিজুর রহমান রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানার অলঙ্কারপুর গ্রামের মতিন মাস্টারের ছেলে। তিনি রাজাবাড়ি এলাকার মজিদের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় জেকে পোশাক কারখানায় কাজ করতেন।

পুলিশ জানায়, নিহত কোহিনুর ও হাফিজ প্রায় তিন বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এর পর থেকেই তাদের সংসারে অশান্তি ও কলহ লেগেই থাকতো। এক পর্যায়ে তারা দুই জন আলাদা থাকার সিন্ধান্ত নিয়ে আলাভাবেই থাকতেন। আজ বিকেলে কোহিনুরকে বাসায় ডেকে নেয় হাফিজ। কোহিনুর বাসায় আসলে তাদের মধ্যে আজও কলহের সৃষ্টি হয়। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হলে হাফিজ ছুরি নিয়ে উপর্যুপরি আঘাত করে কোহিনুরকে। এঘটনায় কোহিনুর মারা গেলে মরদেহ বাথরুমে লুকিয়ে রাখে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মনদেহ উদ্ধার করেছে পুলিশ।

সাভার মডেল থানার পরিদর্শক (ওসি অপারেশন) নয়ন কারকুন বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। একই সাথে হত্যাকারী তারই স্বামী হাফিজুর রহমানকে আটক করা হয়েছে। এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //