মাগুরায় জজ আদালত এলাকা থেকে নারীকে অপহরণ

মাগুরায় জলা জজ আদালত এলাকা থেকে অপহৃত হওয়া এক নারীকে স্থানীয় একটি ইটভাটা থেকে উদ্ধার করতে গিয়ে গতকাল সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকাল অপহরণকারীদের হামলায় পুলিশের একজন উপ-পরিদর্শকসহ ৪ পুলিশ সদস্য আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে বেশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে পুলিশ। পরে সন্ধ্যা ৭টার দিকে পুলিশ অপহৃত নারীকে উদ্ধার করে। ওই নারী বর্তমানে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি রয়েছেন। তবে ঘটনার সাথে সাথে জড়িত দুর্বৃত্তদের এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

ঘটনার শিকার মাগুরার সদর উপজেলার বঙ্গা বেরইল গ্রামের মাসুরা খাতুন জানান, এফিডেভিট সংক্রান্ত একটি কাজে সোমবার দুপুরে মাগুরা জেলা জজ আদালত এলাকায় আসেন তিনি। এসময়  কয়েকজন যুবক বেশ কয়েকটি মোটরসাইকেল নিয়ে অপহরণ করে।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) দেবাশীষ কর্মকার পুলিশের উপর হামলা ভাংচুর এবং গুলি বর্ষণের ঘটনা স্বীকার করে বলেন, অপহরণর খবর পেয়ে সোনালী ভাটায় গিয়ে দেখা যায় কয়েকজন মিলে মাসুরা নামের ওই মেয়েটিকে আটক নির্যাতন চালিয়েছে। এ অবস্থায়  তাকে উদ্ধারের পর পুলিশ ভ্যানে উঠানো হলে স্থানীয় কয়েকজন যুবকসহ ভাটা শ্রমিকরা পুলিশের কাছ থেকে তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টায় হামলা চালায়। পরে পুলিশ ফাঁকা গুলি ছুঁড়লে তারা পিছু হটে। অপহরণর ঘটনায় ব্যবহৃত ৪টি মোটরসাইকেল ওই ইটভাটা জব্দ করা হয়েছে। এছাড়া এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //