স্ত্রীকে হাতুড়ি পেটা করে নৃশংসভাবে হত্যার পর ৯৯৯-এ স্বামীর ফোন

বরিশালের বানারীপাড়ায় বিথী সমদ্দার (২৫) নামের এক গৃহবধূকে নৃশংসভাবে হাতুড়ি পেটা করে হত্যা করেছেন তার স্বামী সুমন রায় (৩৩)। এরপর নিজেই আবার ৯৯৯-এ কল করে স্ত্রীকে হাতুড়ি পেটা করে হত্যার কথা জানান তিনি। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করে পুলিশ।

পারিবারিক কলহের জের ধরে রবিবার (১১ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে বানারীপাড়া উপজেলার উদয়কাঠি ইউনিয়নের তেতলা গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত বিথী গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার কান্দি ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নয়াকান্দি গ্রামের বাসুদেব সমদ্দারের মেয়ে এবং স্বামী বানারীপাড়ার উদয়কাঠি ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের তেতলা গ্রামের সাবেক ইউপি সদস্য সুধীর রায়ের ছেলে।

জানা গেছে, ৫ বছর আগে বিথী সমদ্দারকে বিয়ে করেন সুমন রায়। তাদের সংসারে তিন বছরের একটি কন্যা সন্তান রয়েছে। উচ্চ শিক্ষিত বিথী ও সুমন একে অপরকে সন্দেহ করতো। এ নিয়ে তাদের দাম্পত্ত জীবনে কলহের সৃষ্টি হয়।

এর ধারাবাহিকতায় রবিবার বেলা ১১টার দিকে তাদের দু’জনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে সুমন হাতুড়ি দিয়ে বিথীর মাথায় এলোপাথারি আঘাত করেন। এতে বিথী গুরুতর আহত হন। পরে প্রতিবেশীরা বিষয়টি দেখতে পেয়ে সুমনকে আটক করেন।

এসময় সুমন জনরোষ থেকে বাঁচতে জাতীয় সেবা নম্বর ৯৯৯-এ ফোন দিয়ে স্ত্রীকে হাতুড়ি পেটা করে হত্যা করেছেন জানিয়ে পুলিশের কাছে আত্মসমর্পণ করার ইচ্ছে প্রকাশ করেন। পরে থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করেন।

তথ্য নিশ্চিত করে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ মো. মাইনুল ইসলাম জানান, অভিযুক্ত সুমন রায়কে আটক করা হয়েছে। এছাড়া মৃতদেহ ময়না তদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //