লক্ষ্মীপুরে পিঠা উৎসব অনুষ্ঠিত

কুরআন তিলাওয়াত, ইসলামী সংগীত ও দেশের গান পরিবেশনার মধ্যে দিয়ে লক্ষ্মীপুরের বশিকপুর দারুল ইরফান ইন্টারন্যাশনাল একাডেমীতে পিঠা উৎসবের আয়োজন করা হয়েছে।

আজ রবিবার (৪ ফেব্রুয়ারি) সকালে সদর উপজেলার বশিকপুর বাজার প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় প্রতিষ্ঠানটির শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক মো. মিজানুর রহমানের সভাপতিত্বে পিঠা উৎসবের উদ্বোধন করেন, বশিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মাহফুজুর রহমান।

এসময় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর প্রাইভেট স্কুল এসাসিয়াশানের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর ন্যাশনাল আইডয়াল স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাবিবুর রহমান সবুজ, সংগঠনটির জেলা সহ-সভাপতি ও লক্ষ্মীপুর হলি গার্লস স্কুল এন্ড কলেজের কর্ণধার রেজাউল করিম সুমন, রোকনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন, বশিকপুর স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবুল বাছেত ও বশিকপুর বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক জাকির হোসেন পাটোয়ারী।

এসময় বাঙ্গালীর ঐতিহ্য ধরে রাখতে পিঠা উৎসবের এ ধরনের আয়োজন ধরে রাখায় প্রতিষ্ঠানটির ভূয়সী প্রশংসা করেন অতিথিরা। পরে অতিথিরা মেলায় অংশ নেয়া প্রায় দশটি স্টল ঘুরে দেখেন ও শিক্ষার্থীদের হাতে তৈরি হরেক রকমের পিঠার স্বাদ উপভোগ করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //