ছাত্রলীগ নেতার হেরোইন সেবনের ভিডিও ফাঁস

লালমনিরহাটে ফুয়াদ পাটোয়ারি নামে এক ছাত্রলীগ নেতার হেরোইন সেবনের ভিডিও ফাঁস হয়েছে। গতকাল শনিবার রাতে (৩ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই ভিডিও ফাঁস হয়। এতে বিব্রতকর অবস্থায় পড়ে স্থানীয় ছাত্রলীগ নেতারা। পরে ওই ছাত্রলীগ নেতাকে পদ থেকে বহিষ্কার করা হয়।

বহিষ্কৃত ওই ছাত্রলীগ নেতা পাটগ্রাম উপজেলার বাউরা ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি এবং ওই উপজেলার নবীনগর গ্রামের বাবুর আলীর ছেলে।

আজ রবিবার (৪ ফেব্রুয়ারি) সকালে ওই ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাহুল ও সাধারণ সম্পাদক মারুফুল হক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

ফাঁস হওয়া ১৯ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, দুইজনকে সাথে নিয়ে একটি ভুট্টা ক্ষেতের মাঝখানে বসে হেরোইন সেবন করছেন ছাত্রলীগ নেতা ফুয়াদ। এসময় একজনে অশ্রাব্য ভাষায় কথা বলতে দেখা যায়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ, বাউরা ইউনিয়ন শাখার এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সংগঠনের নীতি-আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় মো. ফুয়াদ পাটোয়ারীকে (সহ-সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, বাউরা ইউনিয়ন শাখা) বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো। সেই সঙ্গে তাকে স্থায়ী বহিষ্কারের জন্য বাংলাদেশ ছাত্রলীগ, পাটগ্রাম উপজেলা শাখা বরাবর সুপারিশ করা হল।

এদিকে নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় একাধিক ব্যক্তি জানান, ফুয়াদ এলাকার বিভিন্ন চুরির সঙ্গে জড়িত। গত মাসে বাউরা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বাউরা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক গৌড় গোবিন্দ ও লিটু সাহার বাড়ি এবং ভুবন বিহারির গোডাউনের মালামাল চুরি হয়। সেই চুরি যাওয়া মালামালের মধ্যে একটি বাইসাইকেল স্থানীয়রা উদ্ধার করলে ওই চোর সিন্ডিকেটের ফুয়াদের নাম প্রকাশ করে। পরে লিটু সাহা ফুয়াদের নামে পাটগ্রাম থানায় একটি লিখিত অভিযোগ করেন। পরে পুলিশের চাপে স্থানীয় শালিসে সাইকেল ফেরত দেয় ফুয়াদ। এতে ক্ষিপ্ত হয়ে উল্টো লিটু সাহাসহ ছয়জনের বিরুদ্ধে লালমনিরহাট নির্বাহী ম্যাজিস্ট্রেট আমলি আদালতে অভিযোগ দায়ের করলে আদালত কারণ দর্শানোর নোটিশ জারি করেন।

লিটু সাহা বলেন, ফুয়াদ বিভিন্ন চোর সিন্ডিকেটের সঙ্গে জড়িত। চোরের উৎপাতে এলাকাবাসী রাতে ঘুমাতে পারছে না বলেও তিনি অভিযোগ করেন।

এ অভিযুক্ত ছাত্রলীগ নেতা ফুয়াদ বলেন, ওই ভিডিওটি আমার না। আমাকে কেন বহিষ্কার করা হল তাও বলতে পারবো না। তবে সাইকেল চুরির বিষয়ে জানতে চাইলে তিনি তাৎক্ষণিক কল কেটে দেন।

এ বিষয়ে পাটগ্রাম উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মামুন শুভ বলেন, আমরা বিষয়টি নিয়ে লজ্জিত। তাকে ইউনিয়ন ছাত্রলীগ তাকে বহিষ্কার করা হয়েছে। আমরা এ ব্যাপারে জেলা কমিটির কাছে চিঠি পাঠিয়েছি। কেন্দ্র থেকে নির্দেশ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //