প্রেমিকের হাত ধরে বরিশালে মালয়েশিয়ার তরুণী

এবার প্রেমের টানে প্রেমিকের হাত ধরে নিজ জন্মভূমি মালয়েশিয়া থেকে বাংলাদেশে ছুটে এলেন ২৭ বছর বয়সী তরুণী আনিসা। টানা ছয় বছর প্রেমের সম্পর্কের পর তাকে বিয়ে করতে বরিশালে নিয়ে এলেন প্রেমিক সুমন শিকদার।

তারা দুজনেই এখন সুমনের গ্রামের বাড়ি উজিরপুর উপজেলার বরাকোঠা ইউনিয়নের উত্তর লস্করপুর গ্রামে অবস্থার করছেন।

২৮ বছর বয়সী সুমন ওই গ্রামের মজিদ শিকদারের ছেলে। আর আনিসা মালয়েশিয়ার কুয়ালালামপুরের বাসিন্দা।

শ্বশুর বাড়িতে ধুমধাম আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করার ইচ্ছে আনিসার। তাই গত ২৯ জানুয়ারি দেশে ফেরেন আনিসা ও সুমন জুটি। এসেই গত ৩১ জানুয়ারি ঢাকায় পারিবারিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।

আগামী ১৫ ফেব্রুয়ারি গ্রামের বাড়িতে হবে এ নবদম্পতির বউভাত অনুষ্ঠান। সকল আনুষ্ঠানিকতা শেষ করে আগামী ২৮ ফেব্রুয়ারি মালয়েশিয়া ফিরবেন তারা।

সুমন শিকদার জানিয়েছেন, ৯ বছর আগে কর্মসংস্থানের জন্য মালয়েশিয়ায় পাড়ি জমান তিনি। সেখানকার একটি রেস্টুরেন্টে চাকরি করেন সুমন। সেখানেই আনিসার সঙ্গে তার প্রথম পরিচয়।


এরপর ধীরে ধীরে তাদের মধ্যে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। শেষমেশ আনিসার ইচ্ছেতেই পারিবারিকভাবে বিয়ে করতে বরিশালে আসেন তারা।

এদিকে সুমনের সঙ্গে বাংলাদেশে আসতে পেরে খুশি মালয়েশিয়ান তরুণী আনিসা। এদেশের প্রকৃতি এবং সংস্কৃতি তাকে মুগ্ধ করেছে। ভবিষ্যৎ দিনগুলোতে সুমনকে নিয়ে সুখে-শান্তিতে ঘর বাধার স্বপ্ন এখন আনিসার।

এদিকে প্রেমিকের হাত ধরে তরুণীর ছুটে আসার খবরে গোটা গ্রাম জুড়েই যেন আনন্দ বিরাজ করছে। বিদেশি বউ দেখতে সুমনের বাড়িতে ভিড় করছেন গ্রামের শত শত মানুষ। এমনকি ঘরে বিদেশী পুত্রবধূ পেয়ে বেজায় খুশি সুমনের পরিবার। নতুন বউকে আনুষ্ঠানিকভাবে বরণ করতে করছেন নানা আয়োজন।

উজিরপুর উপজেলার বরাকোঠা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম জানিয়েছেন, ‘তাদের বিয়ের পর থেকে বউ দেখতে গ্রামের মানুষ ভিড় করছে সুমনের বাড়িতে। বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //