মানিকগঞ্জে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

মানিকগঞ্জে কোমলমতি মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

আজ শনিবার (৩ ফেব্রুয়ারি) সকাল ১১টায় মানিকগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের পৌলি বাজার সংলগ্ন দারুত্ তাক্ওয়া মডেল মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে সমাজ সেবক আফজাল হোসেনের উদ্যোগে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

মাদ্রাসার প্রতিষ্ঠাতা মো. আফজাল হোসেনের সভাপতিত্ব ও পরিচালক মাওলানা আব্দুল মান্নানের সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ৩ নং সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর জেসমিন আক্তার। বিশেষ অতিথি ছিলেন শিক্ষানুরাগী মো. জয়নাল আবেদিন। 

প্রধান অতিথির বক্তব্যে জেসমিন আক্তার বলেন, আমাদের সবাইকেই একদিন দুনিয়া ছেড়ে চলে যেতে হবে। আমাদের উত্তরসূরি হবে আমাদের সন্তানেরা। তাদেরকে দ্বীনি শিক্ষায় শিক্ষিত করতে হবে। মাদরাসাটি প্রতিষ্ঠা করে আফজাল হোসেন একটি ভাল কাজ করেছেন। এর জন্য তিনি দুনিয়া ও আখেরাতে ভালো ফল পাবেন। আমি এ প্রতিষ্ঠানের পাশে আছি। যখনই প্রয়োজন আমাকে ডাকবেন আমি সাধ্যানুযায়ী সহায়তা করব।

সভাপতির বক্তব্যে আফজাল হোসেন বলেন, সেবামূলক কাজ করতে আমার ভালো লাগে। নিজ উদ্যোগেই মানুষের পাশে দাঁড়াই। যখন যেখান থেকেই ডাক আসে সেখানেই ছুটে যাই। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি যেন আমৃত্যু মানুষের সেবা করে যেতে পারি। 

এসময় শিক্ষার্থীদের অভিভাবক ও ৭ নং ওয়ার্ডের গণ্যমান্য ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //