সড়ক দুর্ঘটনায় মৃত্যুকে কেন্দ্র করে জনতা-পুলিশ মুখোমুখি, আহত ২৫

বালুবোঝাই মাহিন্দ্রচাপায় মাদারীপুর জেলা আদালতের উকিলের সহকারী (মুহুরী) নিহত হওয়ার ঘটনায় স্থানীয় জনগণের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে।এসময় পুলিশ, ফায়ার সার্ভিসের সদস্যসহ কমপক্ষে ২৫জন আহত হয়েছে।

আজ রবিবার (২৮ জানুয়ারি) দুপুরে কালকিনি-ভূরঘাটা আঞ্চলিক সড়কের এই ঘটনা ঘটে। এসময় পরিস্থিতি স্বাভাবিক করতে পুলিশ রাবার বুলেট ও কাঁদানে গ্যাস নিক্ষেপ করে বলে জানা যায়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে মোটরসাইকেলে করে নেছার হাওলাদার নামের এক মুহুরী কালকিনি-ভূরঘাটা রাস্তা দিয়ে মাদারীপুর জেলা আদালতে যাচ্ছিলেন। এ সময় কালকিনি সদর থেকে আসা বালুবোঝাই মাহিন্দ্র পিছন থেকে মোটরসাইকেলের উপর উঠিয়ে দিলে মাথায় আঘাত পেয়ে ঘটনা স্থলেই তিনি মারা যান। নিহত নেছার উদ্দিন কালকিনি পৌরসভার ৯নং ওয়ার্ডের রাজদী গ্রামের মৃত কাদের মাওলানার ছেলে। ঘটনার পরপর ঘাতক মাহিন্দ্র চালক ও হেলপার পালিয়ে যায়। 

আরও জানা যায়, বালুবোঝাই মাহিন্দ্রচাপায় নিহত হওয়ার পরপর উত্তিজিত জনগণ মাহিন্দ্রটিতে আগুন ধরিয়ে দেয়। পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা এসে মাহিন্দ্রর আগুন নেভাতে গেলে স্থানীয় জনগণের সঙ্গে পুলিশের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে পুলিশ তাদের সরিয়ে দিলে উত্তেজিত জনগণ পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যদের উপর ইটপাটকেল নিক্ষেপ করে। পুলিশ তাদের ধাওয়া দিলে উভয়ের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এরপর পুলিশ রাবার বুলেট ও কাঁদানে গ্যাস ছোড়ে এবং উত্তেজিত জনগলকে ছত্রভঙ্গ করে দেয়। এ ঘটনায় পুলিশ, ফায়ার সার্ভিস সদস্যসহ অন্তত কমপক্ষে অন্তত ২৫জন আহত হয়েছে। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে। 

মাদারীপুর পুলিশ সুপার মোহাম্মাদ মাসুদ আলম জানান, ঘটনার সাথে সাথে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। এ ঘটনায় পুলিশ, ফায়ার সার্ভিস সদস্যসহ অন্তত কমপক্ষে অন্তত ২৫জন আহত হয়েছে। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করছি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //