টেকনাফে ৬০ হাজার মানুষ পাচ্ছে দ্রুতগতির ইন্টারনেট

কক্সবাজার টেকনাফের বাহারছড়ায় চলমান ব্রডব্যান্ড ইন্টারনেট কানেক্টিভিটি স্থাপন কার্যক্রমের অগ্রগতি পরিদর্শন করেছেন ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক (এমপি)। এসময় তিনি বীর মুক্তিযোদ্ধা, উদ্যোক্তা ও এলাকাবাসীর সাথে মতবিনিময় করেছেন৷

গতকাল শনিবার (২৭ জানুয়ারি) সকালে টেকনাফের বাহারছড়া ইউনিয়নে চলমান ব্রডব্যান্ড ইন্টারনেট কানেক্টিভিটি স্থাপন কার্যক্রম অগ্রগতি পরিদর্শনকালে প্রতিমন্ত্রী বলেন, প্রকল্প প্রায় ৯০ শতাংশ বাস্তবায়ন হয়েছে। আশা করছি আগামী মাসে অন্যতম ১০ এমবিপিএস এবং সর্বোচ্চ ২০ এমবিপিএস পর্যন্ত সেবা দিতে পারব। বাহারছড়া ইউনিয়নে ৬০ হাজার মানুষ আছে সবাই কিন্তু এই সুযোগটি পাবে। স্মার্ট বাংলাদেশের স্মার্ট সরকারের সেবাটা নিশ্চিত করতে পারবো। স্মার্ট ইউনিয়ন পরিষদ গড়ে তোলার যে ভীষণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন সেটি পূরণের জন্য এটি অনেক বেশি সহায়ক হবে।

এসময় উপস্থিত ছিলেন- প্রকল্পের উপ-সচিব জগদীশ চন্দ্র সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আদনান চৌধুরী, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন, ইউনিয়ন ডিজিটাল সেন্টারের পরিচালক এহসান উল্লাহ সাইফ প্রমুখ।

পরিদর্শন শেষে সকাল সাড়ে ১১টায় সেন্টমার্টিনের উদ্দেশে রওনা করেন ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক (এমপি)। দুপুরে সেন্টমার্টিন পৌঁছানোর পর ২০শয্যা বিশিষ্ট হাসপাতালের টেলিমেডিসিন বিভাগের কার্যক্রম এবং ডাক অধিদপ্তরের আওতায় জরাজীর্ণ ডাকঘর সংস্কার বা পুনর্বাসন (১ম সংশোধিত) শীর্ষক প্রকল্প কর্তৃক চলমান সেন্টমার্টিন সাব-পোস্ট অফিস পুনর্নির্মাণ কাজ পরিদর্শন করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //