ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা হাজী ইউনূস আলী মন্ডল আর নেই

ভাষা সৈনিক, বীর মুক্তিযোদ্ধা ও পূর্বধলা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী ইউনুস আলী মন্ডল (৯২) ইন্তেকাল করেছেন। গতকাল রবিবার (২১ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে নেত্রকোণার পূর্বধলা উপজেলার বাড়হা গ্রামে নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। 

পরিবার সূত্রে জানা গেছে, তিনি র্দীঘদিন বার্ধ্যক্য জনিত নানা সমস্যায় ভুগছিলেন। আজ সোমবার (২২ জানুয়ারি) আড়াইটার দিকে বাড়হা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় তার জানাজা শেষে পারবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

স্থানীয় একাধিক বাসিন্দা জানান, হাজী ইউনূস আলী মন্ডল ছিলেন আওয়ামী লীগের প্রবীণ রাজনীতিবিদ ও পূর্বধলার অভিভাবক। তার এই শূন্যতা পূরণ হবার নয়। তার মৃত্যুতে পূর্বধলা উপজেলার সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে। বর্ণাঢ্য কর্মময় জীবনে তিনি ছিলেন একাধারে বায়ান্নর ভাষা সৈনিক, একাত্তরের মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক, রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ রাজনীতিবিদ। তিনি পূর্বধলা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি মৃত্যুকালে স্ত্রী, ছয় ছেলে এবং পাঁচ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //