‘এমপি আতিক পরাজিত হয়ে দাঙ্গা লাগাতে উৎসাহিত করছে’

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত এমপি ছানোয়ার হোসেন হোসেন ছানু বলেছেন, পাঁচ বারের এমপি আতিউর রহমান আতিক গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচন অবাধ ও সুষ্ঠু হওয়ার পরও আমার কাছে পরাজিত হয়ে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে উঠে পড়ে লেগেছে। সেই সাথে তিনি বিএনপি ও জামায়াতকে দাঙ্গা-হাঙ্গামা লাগাতে উৎসাহিত করে যাচ্ছে।

আজ সোমবার (২২ জানুয়ারি) বিকেলে শহরের নিউমার্কেটস্থ ব্যক্তিগত কার্যালয়ে নবনির্বাচিত স্বতন্ত্র পদের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন ছানু সংবাদ সম্মেলনে এসব কথা বলেছেন।

এর আগে গত ২০ জানুয়ারি শহরের উৎসব কমিউনিটি সেন্টারে জেলা আওয়ামী লীগের সভাপতি এবং গত পাঁচবারের টানা এমপি আতিউর রহমান আতিক গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে পরাজিত হয়ে তার দলের কর্মীদের নিয়ে কর্মী সমাবেশ করেন। ওই সমাবেশে সাবেক এমপি আতিউর রহমান আতিক অভিযোগ করে বলেছেন ৭ জানুয়ারি নির্বাচনে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন পক্ষাবলম্বন করে স্বতন্ত্র প্রার্থীকে বিজয়ী করেছেন। এছাড়াও ওই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে নানা অনিয়মের অভিযোগ উত্থাপন করেন আতিক। 

সাবেক এমপি আতিকের ওই বক্তব্যের প্রতিবাদে নবনির্বাচিত এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন ছানু এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, পাঁচবারের এমপি আতিক ভাই বিগত ২৫ বছর শেরপুরে জমিদারি শাসন চালু করেছিলেন। সরকারি টাকায় তিনি তার নিজের নামে ১৭ থেকে ২০ টি প্রতিষ্ঠান করেছেন। অথচ বঙ্গবন্ধু এবং আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের কারো নামে কোন প্রতিষ্ঠানের নামকরণ করেননি। তিনি ২৫ বছরের তার নিজের উন্নয়ন করেছেন। এলাকার কোন উন্নয়ন করেননি। সেজন্য শেরপুরের সাধারণ মানুষ তাকে প্রত্যাখ্যান করে আমাকে নির্বাচিত করেছেন।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ নেতা ও জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির রোমান, শেরপুর পৌরসভার মেয়র গোলাম কিবরিয়া লিটন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শামসুন্নাহার কামাল, জেলা যুবদলের সভাপতি হাবিবুর রহমান হাবিবসহ আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

নবনির্বাচিত এমপি ছানোয়ার হোসেন ছানুর সংবাদ সম্মেলনে আনিত অভিযোগের বিষয়ে সাবেক এমপি আতিউর রহমান আতিক মোবাইলে সাংবাদিকদের বলেন, আমার বিরুদ্ধে সংবাদ সম্মেলনে যে সমস্ত অভিযোগ করা হয়েছে তার সম্পূর্ণ মিথ্যে, ভিত্তিহীন ও বানোয়াট।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //